Instagram Broadcast Channels: ইন্সটাগ্রামে ব্রডকাস্ট চ্যানেল শুরু করল মেটা

একজন ক্রিয়েটর ব্রডকাস্ট চ্যানেলে অ্যাক্সেস পাওয়ার পর তাদের ইনস্টাগ্রাম ইনবক্স থেকে প্রথম মেসেজ পাঠানোর পর, তাদের ফলোয়াররা চ্যানেলে যোগদানের জন্য নোটিফিকেশন পাবেন। ফলোয়াররা যে কোনও সময় এই চ্যানেলগুলি ছেড়ে দিতে পারেন

মেটা ইন্সটাগ্রামে নতুন মেসেজিং টুল ব্রডকাস্ট চ্যানেল চালু করেছে, যার মাধ্যমে ক্রিয়েটররা তাদের ফলোয়ারদের সঙ্গে সরাসরি যুক্ত হতে পারবেন। ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। সংস্থার তরফে ব্লগপোস্টে জানানো হয়েছে, ক্রিয়েটররা ভয়েস নোট ব্যবহার করে তাদের সর্বশেষ আপডেট এবং ক্যামেরার পিছনের মুহূর্তগুলি শেয়ার করতে পারেন। এমনকি ক্রাউডসোর্স ফ্যান ফিডব্যাকের জন্য পোলও তৈরি করতে পারেন। তবে কেবলমাত্র নির্মাতারাই ব্রডকাস্ট চ্যানেলে বার্তা পাঠাতে পারবেন এবং ফলোয়াররা কনটেন্টের প্রতিক্রিয়া জানাতে পারবেন এবং ভোট দিতে পারবেন।

একজন ক্রিয়েটর ব্রডকাস্ট চ্যানেলে অ্যাক্সেস পাওয়ার পর তাদের ইনস্টাগ্রাম ইনবক্স থেকে প্রথম মেসেজ পাঠানোর পর, তাদের ফলোয়াররা চ্যানেলে যোগদানের জন্য নোটিফিকেশন পাবেন। উপরন্তু, ফলোয়াররা যে কোনও সময় এই চ্যানেলগুলি ছেড়ে দিতে বা নীরব (Mute) করতে পারেন এবং নির্মাতাদের কাছ থেকে তাদের বিজ্ঞপ্তিগুলিও নিয়ন্ত্রণ করতে পারেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)


আপনি এটাও পছন্দ করতে পারেন

Airport Viral Reel: বিমানবন্দরের লাগেজ পরিবাহক বেল্টে শুয়ে গড়াগড়ি খেয়ে রিল, তরুণীর কাণ্ডে চটল নেটবাসী

Shubha Khote Husband Dies: মারা গেলেন অভিনেত্রী শুভা খোটের স্বামী দীনেশ বালসাওয়ার, ছবি দিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর (দেখুন সেই পোস্ট)

Instagram Reels Craze in Delhi: ব্যস্ত রাস্তা আটকে বেপরোয়া স্টান্ট, দেখুন ভিডিও

Atif Aslam: প্রথম জন্মদিনে মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আতিফ, দেখুন ছোট্ট হালিমাকে

Facebook Down: জুকেরবার্গের মেটা বিকল, এক্সে কটাক্ষ মাস্কের

Facebook Instagram Down: বিকল ফেসবুক, ইনস্টাগ্রাম সহ মেটার বিভিন্ন অ্যাপ ডাউন, মাথায় হাত নেটিজেনদের

Orry-Rihanna: আম্বানিদের অনুষ্ঠানে ওরির কানের দুলে মুগ্ধ রিহানা, হাতে নিয়ে বললেন 'খুব পছন্দ'

Bohurupi: 'ফাটাফাটি'র পর আবীরের সঙ্গে ফের জুটিতে ঋতাভরী, আসছে বহুরূপী