Maharashtra: নাগপুরে ঘর থেকে উদ্ধার পরিবারের ৪ সদস্যের ঝুলন্ত দেহ, তদন্তে নেমেছে পুলিশ

রহস্যজনকভাবে মৃত্যু হল একই পরিবারের ৪ সদস্যের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুর জেলায় মোওয়াদ গ্রামে।

প্রতীকী ছবি (File Image)

রহস্যজনকভাবে মৃত্যু হল একই পরিবারের ৪ সদস্যের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুর (Nagpur) জেলায় মোওয়াদ গ্রামে। জানা যাচ্ছে, এদিন সকাল থেকে স্থানীয় বাসিন্দা বাড়ির মধ্যে থেকে কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না। অস্বাভাবিক রকম নীরবতা ছিল ঘরের মধ্যে। আর সেই সন্দেহেই খবর দেওয়া হয় স্থানীয় থানায়। সেখান থেকে পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়। ইতিমধ্যেই দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে মানসিক অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছেন বাবা, মা ও দুই ছেলে।

পুলিশসূত্রে জানা গিয়েছে, চলতি বছরের প্রথমদিকে একটি জালিয়াতির কেসে জেলে গিয়েছিল পরিবারের বড় ছেলে। ঘটনাটা মধ্যবিত্ত এই পরিবারের সম্মানেও লেগেছিল। এমনকী পাড়া ও ঘনিষ্ঠজনেদের মধ্যে সর্বক্ষণ এই নিয়েই কথা হত। মান সম্মানের কারণে মানসিক অশান্তিতে ভুগছিল গোটা পরিবার। আর সেই কারণেই বড়ছেলে জামিনে ছাড়া পাওয়ার কয়েকদিনের মধ্যেই আত্মঘাতী হয় গোটা পরিবার।

পুলিশ ইতিমধ্যেই মৃতদের নাম ও পরিচয় জানতে পেরেছে। মৃত ব্যক্তির নাম মধুকর পাঞ্চোরি (৬৮), তাঁর স্ত্রী মালা (৫৫), বড়ছেলে গনেশ (৩৮) ও ছোটছেলে  দীপক (৩৬)। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বড়ছেলে ঘরে ফেরার পর থেকেই এই পরিবার আরও চুপচাপ হয়ে গিয়েছিল। বেশি কথাও কারোর সঙ্গে বলতো না। পুলিশ ইতিমধ্যেই পরিবারের আত্মীয় পরিজনকে খবর দিয়েছে বলে জানা গিয়েছে