Mathura Fire: গভীর রাতে আসবাবের দোকানে ভয়াবহ আগুন, দমকলের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল মথুরার গৌশালা মার্কেটের কাছে কোসি কালান এলাকায়। জানা যাচ্ছে শনিবার গভীর রাতে একটি আসবাবের ওয়ারহাউসে আচমকাই আগুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল মথুরার (Mathura) গৌশালা মার্কেটের কাছে কোসি কালান এলাকায়। জানা যাচ্ছে শনিবার গভীর রাতে একটি আসবাবের ওয়ারহাউসে আচমকাই আগুন দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপর খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। ঘটনাস্থলে কমপক্ষে ১২টি ইঞ্জিন আসে এবং আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে। যদিও দোকানে দাহ্য পদার্থ বেশি থাকায় ১২টি ইঞ্জিন আসার পরেও আগুন তাড়াতাড়ি নিয়ন্ত্রণে আসে না। প্রায় ঘন্টাদুয়েকের চেষ্টায় অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় প্রশাসনের তরফে জানানো হয়েছে, "দমকল ও এলাকাবাসীর তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রায় ২:৩০-৩:০০টে নাগাদ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে ঘটনাস্থল থেকে দমকল স্টেশনের দুরত্বতা অনেকটাই বেশি। তাই ঘটনাস্থলে পৌঁছাতে সময়ও লাগে। তবে এই এলাকা থেকে দমকলের স্টেশন দূরে হওয়ার কারণে সরকারের তরফ থেকে শীঘ্রই এই এলাকায় আরেকটি স্টেশন খোলার দাবি জানানো হবে"।