ফাইল ফটো

নয়াদিল্লি: এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন ঘরোয়া পরিবেশে রান্না করা (Homely meals) খাবারের ডেলিভারি। আর দামও থাকবে সাধ্যের মধ্যে (affordable price)। শুরু হবে মাত্র ৮৯ টাকা থেকে। বুধবার নয়া এই পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করা হল অনলাইন খাবার সরবরাহকারী সংস্থা (Online food delivery platform) জোম্যাটো (Zomato)। এখন শুধুমাত্র গুরুগ্রামের (Gurugram) কিছু নির্দিষ্ট এলাকায় প্রতিদিন এই পরিষেবা চালু করা হলেও আগামী দিনে অন্যান্য জায়গাতেও এই ধরনের সুবিধা চালু করার পরিকল্পনা রয়েছে জোম্যাটো কর্তৃপক্ষের।

২০২৩ আর্থিক বর্ষের তৃতীয় ত্রৈমাসিকের পরিসংখ্যান পর্যালোচনার পর জোম্যাটোর পক্ষ থেকে বলা হয়েছে, তারা জোম্যাটো ইনস্টান্ট সার্ভিসকে নতুন করে ঢেলে সাজাচ্ছে। আর তাদের এখন লক্ষ্য হল, গ্রাহকদের স্বল্পমূল্যে ঘরোয়া রান্না করা খাবার সরবরাহ করা। এই পরিবেষাকে তারা জোম্যাটো এভরিডে বলে উল্লেখ করছে।

এপ্রসঙ্গে সংস্থার প্রতিষ্ঠাতা ও চিফ এগজিকিউটিভ দীপেন্দর গোয়েল বলেন, আমরা আপনার বাড়ির দোরগোড়ায় ঘরোয়া রান্না পৌঁছে দিতে চাইছি। এই রান্নাগুলি সত্যিকারের ঘরোয়া রাঁধুনিকে দিয়েই করাব। আশাকরি এগুলি আপনাদের বাড়ির কথা মনে করিয়ে দেবে। খুব সহজে মনে দেখে নিজের খাবার পছন্দ করুন। তারপর কিছুক্ষণের মধ্যেই আপনার কাছে গরম ও সুস্বাদু খাবার পৌঁছে যাবে।

জোম্যাটোর মতে, ভারতে এই ধরনের খাবারের প্রচুর বড় বাজার রয়েছে। আর এখন তাতে প্রতিযোগিতাও কম। প্রসঙ্গত উল্লেখ্য, জানুয়ারি মাস থেকেই মতুন একটি সদস্যগ্রহণের প্রকল্প চালু করেছে সংস্থাটি। নাম দিয়েছে জোম্যাটো গোল্ড।


আপনি এটাও পছন্দ করতে পারেন

Zomato Pure Vej Fleet: 'পিওর ভেজ', 'অর্ডার' করলেই নিরামিষ রেস্তোরাঁ থেকে খাবার এনে দেবে জোম্যাটো

Gurgaon Gang Rape: চাকরি দেওয়ার অজুহাতে দার্জিলিং এর এক মহিলাকে তিনমাস ধরে গণধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত চার

Gurugram Shocker: গুরুগ্রামের ফার্মহাউসে জন্মদিনের পার্টিতে খুন, দেখুন ভাইরাল ভিডিও

Divya Pahuja Murder: ১১ দিন আগে খুন হওয়া মডেল দিয়া পাহুজার দেহ উদ্ধার হরিয়ানার খাল থেকে

Uttar Pradesh: মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বাবা, বাড়িতে মায়ের দেহের পাশে কান্না শিশুর

চলতি বছর দক্ষিণ দিল্লির এক কাস্টমার ১০ হাজার কন্ডোমের অর্ডার দেন, জানালো Blinkit

Parliament Security Breach: দিল্লি থেকে ধৃত সংসদে নিরাপত্তা লঙ্ঘনের ঘটনার মাস্টারমাইন্ড ললিত ঝা

Dating App Fraud: ডেটিং অ্যাপের মাধ্যমে ১১ জন ব্যক্তির থেকে লক্ষ লক্ষ টাকা লুঠলেন সুন্দরী