Lok Sabha Elections Results 2024: তৃতীয়বার প্রধানমন্ত্রী হবেন মোদীই, গণনার দিন সাতসকালে পঞ্চমুখী হনুমান মন্দিরে পুজো দিয়ে বললেন পদ্ম প্রার্থী রবি কিষাণ

স্ত্রীকে নিয়ে মঙ্গলবার সাতসকাল হনুমান মন্দিরে পৌঁছন গোরক্ষপুর প্রার্থী। মোদীর জয় নিয়ে একপ্রকার নিশ্চিত গেরুয়া শিবির। মন্দির থেকে বেরিয়ে পদ্মপ্রার্থী রবি কিষাণ বললেন, 'বিশ্বের সবচেয়ে বড় নেতা নরেন্দ্র মোদী তৃতীয়বার প্রধানমন্ত্রী হতে চলেছেন'।

Ravi Kishan (Photo Credits ANI)

আজই মোদীর ভাগ্য পরীক্ষার দিন। মঙ্গলবার ৪ জুন সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গণনা শুরু (Lok Sabha Elections Results 2024)। তবে চব্বিশের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগেই বিভিন্ন এক্সিট পোলের হিসাব বলছে তৃতীয়বার দিল্লির কুর্সিতে বসতে চলেছেন নরেন্দ্র মোদীই (Narendra Modi)। এনডিএ জোটের (NDA) সঙ্গে মিলে তাঁর ৪০০ আসন পারের লক্ষ্যপূরণ না হলেও, ৩৫০-র বেশি আসন জিতে প্রধানমন্ত্রী হিসাবে তিনি যে হ্যাট্রিক করতে চলেছেন সেই হিসাবই দিচ্ছে এক্সিট পোল বা বুথ ফেরত সমীক্ষা। তাই তো ভোট গণনার দিন সকাল থেকে দিল্লিতে বিজেপির সদর দফতরে জোরকদমে চলছে জয়ের অগ্রিম প্রস্তুতি। মিষ্টিমুখ থেকে শুরু করে ভোজের আয়োজন চলছে। বিভিন্ন রাজ্যের সদর দফতরগুলোতে হোম যজ্ঞ শুরু হয়েছে। গণনা শুরু হওয়ার আগেই গোরক্ষপুরের পঞ্চমুখী হনুমান মন্দিরে পুজো দিতে গেলেন প্রার্থী তথা ভোজপুরি অভিনেতা রবি কিষাণ (Ravi Kishan)। স্ত্রীকে নিয়ে মঙ্গলবার সাতসকাল হনুমান মন্দিরে পৌঁছন গোরক্ষপুর প্রার্থী। মোদীর জয় নিয়ে একপ্রকার নিশ্চিত গেরুয়া শিবির। মন্দির থেকে বেরিয়ে পদ্মপ্রার্থী বললেন, 'বিশ্বের সবচেয়ে বড় নেতা নরেন্দ্র মোদী তৃতীয়বার প্রধানমন্ত্রী হতে চলেছেন'।

 পঞ্চমুখী হনুমান মন্দিরে পুজো... 

রাম রাজ্যের 'নয়া ভারত'কে মোদীর তৃতীয়বার ক্ষমতায় আসার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে গোরক্ষপুরের বিজেপি প্রার্থী রবি কিষাণ আরও বললেন, 'ঐতিহাসিক রাম রাজ্য বজায় থাকবে। দেশের মানুষই মোদীজিকে জিতিয়েছে। নিজেদের ভরসা তাঁর উপর ধরে রেখেছে। দেশের গরিব, বঞ্চিত, কৃষক, মা, বোনেরা প্রত্যেকে মোদীজিকে তৃতীয়বার প্রধানমন্ত্রী বানাতে চলেছেন।