Indian Expat Wins $1 Million at Dubai: দুবাইয়ে ১ মিলিয়ন ডলার লটারি জিতলেন প্রবাসী ভারতীয়
Dubai Duty Free Shop (Photo Credits: Twitter|Representaional Image)

দুবাই, ৫ নভেম্বর: দুবাইয়ে ১ মিলিয়ন ডলার লটারি জিতলেন এক প্রবাসী ভারতীয়। দুবাই ডিউটি ফ্রি ড্রতে বাহরাইনের (Bahrain) বাসিন্দা এক প্রবাসী ভারতীয় সুনীল কুমার কাঠুরিয়া (Sunil Kumar kathuria) এই লটারি জিতেছেন। তিনি ডিডিএফ মিলিয়নেয়ার ড্রয়ে (Dubai Duty Free Millionaire Draw) পুরস্কার জেতেন। ১৭ অক্টোবর তিনি অনলাইনে টিকিট কিনেছিলেন। এনিয়ে ১৭০ জন ভারতীয় দুবাই ডিউটি ফ্রি লটারিতে ১ মিলিয়ন ডলার লটারি জিতলেন।

বাহরাইনেই জন্ম ও বেড়ে ওঠা ৩৩ বছরের সুনীল কুমার কাঠুরিয়ার। তিনি গাল্ফ নিউজকে বলেন, "আমি এখানে দ্বিতীয় প্রজন্মের বাসিন্দা। আমি ১০-১২ বছর ধরে দুবাই যাচ্ছি। এই অর্থ ভালো কাজে লাগানো হবে। আমি কিছু দাতব্য কাজ করতে চাই, সম্ভবত একটি বাড়ি কিনতে চাই ... জেতার জন্য আমি খুবই উত্তেজিত।" আরও পড়ুন: US Election Results 2020: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ২০০৮-এ বারাক ওবামার প্রাপ্ত ভোট সংখ্যার রেকর্ড ভাঙলেন জো বিডেন

দুবাই ডিউটি ফ্রি র‌্যাফেল ড্রয়ে (Dubai Duty Free Draw) ১ মিলিয়ন ডলার পুরস্কার জিতলেন একটি ভারতীয় স্কুলের প্রিন্সিপাল। স্কুলটি সংযুক্ত আরব আমিরশাহির আজমানে অবস্থিত। দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ২-এ অনুষ্ঠিত ড্রয়ের পরে বুধবার মালাতি দাস (Malathi Das) নামের ওই ব্যক্তি এক মিলিয়ন ডলার জিতেছেন। ডিডিএফ-র আয়োজকদের মতে, ভারতীয় নাগরিকরা সর্বাধিক টিকিট কেনেন।