India vs Australia 2020-21: সিডনিতে ভারতীয় ক্রিকেট দলের হোটেলের কাছে ভেঙে পড়ল বিমান

সিডনি, ১৪ নভেম্বর: সিডনিতে (Sydney) ভারতীয় ক্রিকেট দল যে হোটেলে কোয়ারেন্টিন রয়েছেন তার থেকে ৩০ কিমি দূরে ঘটল বিমান দুর্ঘটনা। সেই সময় ওই এলাকায় ক্রোমার পার্কে কয়েকজন ক্রিকেটার, ফুটবলাররা প্যাকটিস করছিলেন। আকাশ থেকে হঠাৎ একটা আলো ধেয়ে নেমে আসতে দেখে ভয়ে ব্যতিব্যস্ত হয়ে ছোটাছুটি শুরু করে, পালিয়ে যায়। সেখানেই জেট প্লেনটি ভেঙে পড়ে।

ঘটনাটি বেলা সাড়ে ৪ টার স্থানীয় সময় এর ঠিক আগে এবং বিমানের মাঝখানের ইঞ্জিন কাজ করা বন্ধ করা হয় বলে জানা গেছে। ফলস্বরূপ, এটি ক্রোমার পার্কের মাঠে ভেঙে পড়েছিল যা ক্রিকেট এবং ফুটবল ম্যাচে যারা খেলছিল, তাদের চোখের সামনেই ঘটনাটি ঘটে। আরও পড়ুন, সাইবার বুলিং নিয়ে তরুণ সমাজকে শিক্ষিত করতে অ্যাপ তৈরি করে আন্তর্জাতিক শিশু শান্তি পুরষ্কার অর্জন বাংলাদেশের কিশোরের

নিজের প্রাণের ভয় না করে রোলিনস এবং আরও দু'জন খেলোয়াড় সাহায্য করার জন্য ভেঙে পড়া প্লেনটির দিকে ছুটে যায়। রোলিন্স জানায়, “বিমানটি থেকে ধোঁয়া বেরোতে শুরু করেছিল এবং আমি ভেবেছিলাম আমাদের ভিতরে যারা রয়েছেন তাদের বের করে আনতে হবে। বিমানটি দেখে মনে হচ্ছিল সেটি ধ্বংস হয়ে যাবে। বিমানের ভিতরে ক্ষতিগ্রস্তরা তখনও জ্ঞান ছিল, তবে অবস্থা বিশেষ ভালো ছিল না’। বিমানের ভিতরে দু'জন জখম হয়েছেন।