১৩ বছরের মেয়েকে ধর্ষণ করে জন্মদিনে বলল বাবা ‘এটাই তোর জন্মদিনের গিফ্ট’
প্রতীক ছবি (Photo Credits: File Photo)

বলিভিয়া, ১৫ অক্টোবর: রোম হর্ষক! ১৩ বছরের মেয়েকে ধর্ষণ (Rape) করে জন্মদিনে (BirthDay) বলল বাবা (Father) ‘এটাই তোর জন্মদিনের গিফ্ট!’মেয়ের ১৩ বছরের জন্মদিনে বাবা তাকে ধর্ষণ করে জানিয়েছে, এটি তার জন্মদিনের উপহার (Birthday Gift)। সম্প্রতি দক্ষিণ আমেরিকার বলিভিয়াতে (South America's Bolivia) ঘটে গিয়েছে এমনই এক ভয়ংকর অপরাধের ঘটনা। কিন্তু এমন ঘটনা ঘটানোর পিছনে ওই ব্যক্তির উদ্দেশ্য যৌন লালসা ছিল না। জেরার মুখে এমন অদ্ভুত তথ্যই উঠে এসেছে পুলিসের (Police) হাতে। ঘটনার পিছনের কারণ জানতে পেরে রীতিমত হতবাক পুলিস।

কী সেই কারণ? পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি জেরার মুখে (Investigation) তাঁদের কাছে দাবি করেছেন, মেয়ের জন্য জন্মদিনে কোনও উপহার না আনতে পারার জন্যই তাকে ধর্ষণ করার উপহার দিয়েছেন তিনি। শুধু মেয়েকে ধর্ষণ করাই নয়, এই ঘটনা ঘটাবার সময় যখন তার স্ত্রী তাকে হাতেনাতে ধরে ফেলেন, তখন তাকে পর্যন্ত প্রাণে মারার হুমকি (Murder) দেয় ওই ব্যক্তি। এছাড়াও স্ত্রীকে সে জানায়, মেয়ের জন্মদিন উপলক্ষ্যে মেয়ের সঙ্গে আলাদা করে কিছুটা সময় কাটাতে চায় সে। একথা শুনেই তার স্ত্রী পুলিশকে খবর দেন। আরও পড়ুন: ‘ভারত যে পদক্ষেপই নিক না কেন সিরিয়া সবসময় পাশেই থাকবে’, রাষ্ট্রদূত রিয়াদ আব্বাস

৩২ বছরের ওই ব্যক্তি বর্তমানে শ্রীঘরে (Jail)। ধৃত পুলিশি জেরায় জানিয়েছে, তার কাছে মেয়ের জন্মদিনে উপহার দেওয়ার মত টাকা ছিল না। তাই মেয়ের জন্য কোনও উপহার কিনতে পারেনি সে। সেই কারণেই মেয়েকে এভাবে কষ্ট দিতে চেয়েছে সে। ধর্ষণ করে তাকে জঘন্য কিছু সময়ও স্মৃতি (Memory) দিতে চেয়েছে সে। মেয়েটি বর্তমানে হাসপাতালে (Hospitalised) চিকিৎসাধীন বলেই খবর।