Tiger Fear in Konnagar: রাতের অন্ধকারে রাস্তায় ঘুরছে অজানা প্রাণী, বাঘের আতঙ্কে কাঁপছে কোন্নগর
Photo Source-pixabay

কোন্নগর, ২০ জানুয়ারি: বাঘের আতঙ্কে কাঁপছে হুগলির কোন্নগর(Konnagar)। রাতের অন্ধকারে পাড়া শুনশান হলেই রাস্তায় টহল দিচ্ছে বাঘ(Tiger)। এমনই একটি ছবি ধরা পড়েছে কোন্নগরের কানাইপুরের এক দোকানের সিসিটিভি ক্যামেরায়। এরপরই আতঙ্কে দিন কাটাচ্ছেন এলাকার বাসিন্দারা। সোমবার সকালে কানাইপুরের(Tiger Fear at Konnagar) জঙ্গলে বেশ কয়েকটি পায়ের ছাপও লক্ষ্য করা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের আশঙ্কা, এটি দক্ষিণারায়েরই পায়ের ছাপ। রাতের অন্ধকারে গোটা এলাকা দাপিয়ে বেরাচ্ছে বাঘটি।

সোমবার সকালে কানাইপুরের একটি স্টিলের আলমারির কারখানার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বাঘের ছবি। কয়েকদিন আগে ওই এলাকাতেই চাষের জমিতে কোনও বন্য প্রাণীর বড় বড় পায়ের ছাপ দেখতে পেয়েছিলেন গ্রামবাসীরা। সেই নিয়েই দুশ্চিন্তায় ভুগছিলেন এলাকাবাসীরা। এমনকী গ্রামের কাছে মিলেছিল একটি গরুর মৃতদেহও। তবে আদৌ কী ওটি বাঘ নাকি সেটি নিয়ে মতাভেদ শুরু হয়ে গিয়েছে। খবর দেওয়া হয়েছে বনদফতরেও।আরও পড়ুন: Mamata Banerjee On NPR: 'রাজ্যে এনপিআর চালুর আগে ভালো করে ওটা নিয়ে পড়াশুনো করে নিন' উত্তর-পূর্বের রাজ্য থেকে বিরোধী দল শাসিত রাজ্যেগুলির প্রতি অনুরোধ মমতা ব্যানার্জির

বনদফতরের কর্মীদের মতে, বাঘরোল বা ফিসিং জাতীয় কোনও পশুর পায়ের চিহ্নও হতে পারে ওটি। সিসিটিভি ফুটেজের ছবি খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাণীটির আকার বাঘের মত অত সুবিশাল নয়। তাই এটি আদতে কী ধরণের প্রাণী সেটি নিয়ে বিতর্ক চলছে। তবে সব বিতর্ক শেষে আপাতত রাত হতেই ভয়ে ঘর বন্দি হচ্ছেন এলাকাবাসী।