Rampurhat Violence: রামপুরহাট কাণ্ডে গ্রেফতার নিহত ভাদু শেখের আত্মীয় রাজেশ শেখ
Rampurhat, Birbhum (Photo Credit: ANI/Twitter)

রামপুরহাট, ২৫ মার্চ: রামপুরহাটের (Rampurhat) বগটুই (Bagtui) গ্রামে ৮ জনকে পুড়িয়ে মারার ঘটনায় আরও একজনকে গ্রেফতার কর পুলিশ। গ্রেফতার করা হল ভাদু শেখের আত্মীয় রাজেশ শেখকে (Rajesh Sheikh। ঘটনার সঙ্গে সরাসরি যোগসাজশের অভিযোগে গতকাল রাতে রাজেশকে গ্রেফতার করে বীরভূম জেলা পুলিশ (Birbhum District Police)। আজ তাকে আদালতে তোলা হবে। এনিয়ে ঘটনায় এখনও পর্যন্ত ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার তৃণমূল কংগ্রেসের (TMC) উপপ্রধান ভাদু শেখকে উদ্দেশ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় ভাদু শেখকে (Vadu Sheikh) হাসপাতালে ভর্তি করা হলে, সেখান তাঁর মৃত্যু হয়। ভাদু শেখের মৃত্যুর পর বগটুইয়ে ৭-৮টি বাড়িতে আগ্নিসংযোগ করা হয়। পরে বাড়িগুলি থেকে ৮ জনের দগ্ধ দেহ উদ্ধার করা হয়। গতকাল ফরেন্সিক বিশেষজ্ঞদের একটি দল মৃতদেহগুলি পরীক্ষা করে। তাতেই জানা গিয়েছে যে নিহতদের প্রথমে প্রচুর মারধর করা হয়েছিল এবং পরে জীবন্ত পুড়িয়ে দেওয়া হয়েছিল। আরও পড়ুন: Rampurhat Violence: বগটুইকাণ্ডে সাসপেন্ড রামপুরহাটের এসডিপিও সায়ন আহমেদ

গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি আনারুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তারাপীঠ মন্দিরের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়।