Coronavirus In West Bengal: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৩৪০ জন, মৃত্যু ১০ জনের
Representational Image | (Photo Credit: PTI)

কলকাতা, ৩ জুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ৩৪০ জন। ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৬,৫০৮ জন। মৃতর বেড়ে ২৭৩। রাজ্যে বর্তমানে ৩ হাজার ৫৮৩ জন চিকিৎসাধীন। সুস্থ হয়েছেন ২ হাজার ৫৮০ জন। সুস্থতার হার ৩৯.৬৪ শতাংশ। কলকাতায় একদিনে করোনা আক্রান্ত ৯৯, হাওড়ায় ৫৮।

এবার নবান্নে করোনাভাইরাসের (Coronavirus) থাবা। নবান্নে (Nabanna) কর্মরত ২ জন ড্রাইভার করোনা আক্রান্ত। এরপরেই নবান্নের সব ড্রাইভারের করোনাভাইরাসের টেস্ট করা হচ্ছে। আগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার গোটা নবান্ন ভবন স্যানিটাজড করা হবে বলে। আজ নবান্নে একটি প্রশাাসনিক বৈঠকে একথা জানান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আরও পড়ুন: Sujit Bose: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুজিত বসু

এদিকে এক সপ্তাহ আগেই রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুর (Sujit Bose) শরীরে মেলে করোনাভাইরাসের (Coronavirus)। যদিও উপসর্গ না থাকায় বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু এখনও করোনা-মুক্ত হতে পারেননি। সেই কারণে অবশেষে হাসপাতালে ভর্তি হতে হল দমকলমন্ত্রী সুজিত বসুকে। মঙ্গলবার তাঁকে কলকাতার অ্যাপোলো হাসপাতালে (Apollo Hospital) ভর্তি করা হয়।