India vs Australia 3rd ODI 2020 Live Streaming: আজই ফের অ্যারন ফিঞ্চের টিমের মুখোমুখি হচ্ছে ভারত, কোথায় দেখবেন লাইভ ম্যাচ? কোথায় মিলবে বিনামূল্যে অনলাইনে ম্যাচ দেখার সুযোগ জানুন বিস্তারিত তথ্য
আজই ফের অ্যারন ফিঞ্চের টিমের মুখোমুখি হচ্ছে ভারত (Photo Credits: IANS)

IND vs AUS 3rd ODI Live Streaming and Telecast Details Online: আজ রবিবার (Sunday) ফের অ্যারন ফিঞ্চের টিমের মুখোমুখি হচ্ছে ভারত (India)। তবে মাঠে নামার আগে মোটেও স্বস্তিতে নেই বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি। কারণটা হল টিমের দুই ওপেনার শিখর ধাওয়ান, রোহিত শর্মা দু’জনেই চোট পেয়েছেন রাজকোটে। প্যাট কামিন্সের বলে পাঁজরে চোট পান শিখর। অন্যদিকে, রোহিতও ফিল্ডিং করার সময় চোট পান কাঁধে। তাই এদিন ম্যাচে নামলেও রোহিত-শিখর যে জেতার জন্য প্রস্তুত, এ কথা জোর গলায় বলতে পারেনি টিম ম্যানেজমেন্ট। জানানো হয়েছে, রোহিত-শিখর দু’জনেই দ্রুত উন্নতি করছেন। আজ ম্যাচের আগে পর্যন্ত মনিটরিং-এ রাখা হবে তাঁদের।

১-১ অবস্থায় সিরিজ জয়ের চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছে বিরাট বাহিনী। ওপেনিংয়ে লোকেশ রাহুলকে (Lokesh Rahul) নামিয়ে নিয়ে আসার সম্ভাবনা। কিন্তু দ্বিতীয় ওপেনার কে হবেন? তালিকায় এগিয়ে থাকতে পারেন শ্রেয়স আয়ার। কিন্তু তাঁর ফর্মও তেমন ভালো নয়। টিমের দুই গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান না থাকলে ব্যাটিং শক্তি কমতে বাধ্য। ভারত-অস্ট্রেলিয়া শেষ দুটো ওয়ান ডে-তে মোট রান ছিল ৭০৯ ও ৬৪৭। সেদিক থেকে চোট যদি হয় ভারতীয় টিমের কাঁটা, সিরিজ জয়ের স্বপ্নের ফেরিওয়ালার নাম তাহলে লোকেশ রাহুল। হাতের উইলোখণ্ড যেন জাদুদণ্ডে পরিণত হয়েছে তাঁর। দ্বিতীয় ওয়ান ডে-তে বিরাট কোহলি রানে ফিরেছেন। বোলিং বিভাগে ভারতও কম যান না। জশপ্রীত বুমরা (Jasprit Bumrah) উইকেট না পেলেও ছন্দে ফিরছেন। মহম্মদ সামি সাদা বলে উইকেট নিয়ে চলেছেন। নভদীপ সাইনির গতি অস্ত্র হতে পারে। রবীন্দ্র জাডেজা, কুলদীপ যাদব ব্রেক থ্রু দেওয়ার কাজটা করছেন ভালো ভাবেই। বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোম্পানির কাছে অবশ্য আজকের ‘ফাইনাল’-এর তাৎপর্য অনেক বেশি। তাই নিশ্চিন্তে থাকার জো নেই কোচ রবি শাস্ত্রীর। কারণ উল্টো দিকের টিমটার নাম অস্ট্রেলিয়া (Australia)। প্রথম ওয়ান ডে-তে ভারতকে উড়িয়ে দিয়েছিল অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নারের ব্যাট। রাজকোটে হারলেও স্টিভ স্মিথ দুর্দান্ত ব্যাটিং করেছেন। মার্নাস লাবুসেনকে মনে হয়নি জীবনের প্রথম ওয়ান ডে ইনিংসে ব্যাট করছেন। প্যাট কামিন্স, মিচেল স্টার্কের মতো বিশ্বমানের পেসার তো আছেনই। রোজই যেন নিজেকে নতুন করে চেনাচ্ছেন অ্যাডাম জাম্পা। যিনি বিরাটের উইকেট নেওয়া অভ্যেসে পরিণত করে ফেলেছেন। তাই বোঝাই যাচ্ছে আজকের ম্যাচ যথেষ্ট টানটান উত্তেজনাময়। তাই চট করে জেনে নিন কোথায় দেখবেন লাইভ ম্যাচ? কোথায় মিলবে বিনামূল্যে অনলাইনে ম্যাচ দেখার সুযোগ? আরও পড়ুন: India vs Australia 2nd ODI 2020: রাজকোটে অস্ট্রেলিয়াকে ৩৬ রানে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ভারত

ম্যাচের দিনক্ষণ-স্থান

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আজ দুপুর ১টা ৩০ বাজলেই মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। টসের সময় দুপুর ১টা।

কোন টিভি চ্যানেলে দেখতে পাবেন ম্যাচ?

এই ম্যাচের আনুষ্ঠানিক সম্প্রচারক স্টার স্পোর্টস। তাই স্টারের বিভিন্ন চ্যানেলে দেখা যাবে এই ম্যাচ। যেগুলির মধ্যে রয়েছে- স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ বাংলা, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া। স্টার স্পোর্টস-এর যে কোন এইচ ডি চ্যানেলেও দেখা যাবে এই ম্যাচ। এছাড়াও দেখা যাবে ডিডি স্পোর্টস-এ।

অনলাইনে বিনামূল্যে কোথায় দেখতে পাবেন ম্যাচ?

এই ম্যাচের আনুষ্ঠানিক সম্প্রচারক যেহেতু স্টার স্পোর্টস। তাই এই ম্যাচ অনলাইনে বিনামূল্যে দেখতে পাবেন হটস্টারে। জিও ব্যবহারকারীরাও বিনামূল্যে এই ম্যাচ দেখতে পাবেন।