IPL 2021: আইপিএল থেকে ছিটকে গেলেন আরসিবি-র ওয়াশিংটন সুন্দর, পরিবর্ত হিসেবে ডাক পেলেন বাংলার আকাশ দীপ
ওয়াশিংটন সুন্দর (Photo/ iplt20,com)

আইপিএল-র (IPL 2021) বাকি অংশ থেকে ছিটকে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। ইংল্যান্ডে গিয়ে হাতের আঙুলে চোট পান সুন্দর। এর পর দেশে ফিরে আসেন। যদিও চোট এখনও সারেনি। ন্য়াশনাল ক্রিকেট অ্যাকাডেমির ফিটনেস টেস্টে তিনি পাস করতে পারেননি। পরিবর্ত হিসেবে ডাক পেয়েছেন বাংলার আকাশ দীপ (Akash Deep)।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলা ওয়াশিংটন ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে গিয়েছিলেন। কিন্তু অনুশীলন ম্যাচে ব্যাট করার সময় মহম্মদ সিরাজের বলে আঙুলে চোট পাান। ২১ বছরের সুন্দর ভারতীয় দলের নির্ভরযোগ্য খেলোয়াড়। অফ স্পিন ছাডা়ও ব্যাট হাতেও তিনি রুখে দাঁড়াতে পারেন বিপক্ষ দলের বিরুদ্ধে। আরও পড়ুন: Stuart Binny: ধুমকেতু হয়েই নিভলেন স্টুয়ার্ট বিনি, অবসরে সেই ছয়তারা স্পেলের রজার পুত্র

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এক বিবৃতিতে বলেছে, ওয়াশিংটন সুন্দরের পরিবর্ত হিসেবে বাংলার ক্রিকেটার আকাশ দীপকে পাঠানো হবে বাকি লেগে খেলার জন্য। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে আইপিএল-র বাকি লেগ। ইতিমধ্যেই বেশিরভাগ দল পৌঁছে গিয়ে অনুশীলন শুরু করেছে।