India U19 vs Bangladesh U19 Live Streaming Online: দুপুর দেড়টায় ম্যাচ শুরু; জানুন কোথায় কিভাবে দেখবেন লাইভ টেলিকাস্ট? বিনামূল্যে কোথায় পাবেন অনলাইনে ম্যাচ দেখার সুযোগ?
ভারত বনাম বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ (Photo Credits: Getty Images)

India U19 vs Bangladesh U19 Live Streaming Online: আজ দক্ষিণ আফ্রিকার (South Africa) মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পাওয়া যাবে উত্তর। চারবারের চ্যাম্পিয়ন ভারত (India) জিতলে সেটা হবে স্বাভাবিক ঘটনা। বাংলাদেশ (Bangladesh) জিতলে ইতিহাস। তার আগে দু'দেশেই বইছে শুভেচ্ছার হাওয়া। পরপর চারবারের বিশ্বকাপটা কি ঘরেই রেখে দিতে পারবে ভারত? নাকি বিশ্ব ক্রিকেটকে চমকে দেবে বাংলাদেশ? জানার জন্য অপেক্ষা অবসান। শুরু হয়ে গিয়েছে ভারত বনাম বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ। আজ রবিবার দক্ষিণ আফ্রিকার মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে পাওয়া যাবে উত্তর।

ভারতের হয়ে রয়েছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। পাঁচ ম্যাচে ইতিমধ্যেই ৩১২ রান করে ফেলেছেন তিনি। বিরাট কিছু অঘটন না ঘটলে এই বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ডটা তাঁরই থাকবে। তাঁর পরেই রয়েছেন বাংলাদেশের মাহমুদুল হাসান জয়। কিন্তু রানের হিসেবে ১২৪ রানে পিছিয়ে। এই মাহমুদুল জয়ের ব্যাটের দিকেই অবশ্য তাকিয়ে বাংলাদেশ। তিন নম্বরে নামা জয়ই বাংলাদেশ ব্যাটিংয়ের স্তম্ভ। সেমিফাইনালে নিউ জিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে তাঁর দুরন্ত সেঞ্চুরি ফাইনালে তুলেছে টিমকে। এই টুর্নামেন্টে জয়ের ব্যাটিং গড় ৫৮.৬৬। আজ ফাইনালে জয়কে তাড়াতাড়ি ফেরানোর পরিকল্পনা নিশ্চয়ই ছকে ফেলেছেন ভারতীয় বোলাররা। আর সেই দায়িত্বটা নিতে হতে পারে ভারতের পেসার কার্তিক ত্যাগীকে। উত্তরপ্রদেশের ছেলে কার্তিক নতুন এবং পুরোনো দুই বলেই সমান বিপজ্জনক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার উইকেট, পাকিস্তানের বিরুদ্ধে দুই উইকেট নিয়েছেন তিনি। আবার যে পিচে ফাইনাল হবে, সেখানেও ভারত-পাকিস্তান ম্যাচ হয়েছিল। উইকেটে গতি আছে যথেষ্ট। বাংলাদেশ ব্যাটসম্যানদের সমস্যায় পড়তে হতে পারে। সঙ্গে থাকবেন আর এক পেসার সুশান্ত মিশ্র। বাংলাদেশ আবার তাদের বোলিংয়ের ভার তুলে দেবে তানজিম হাসান সাকিব ও শরিফুল ইসলামের হাতে। জানুন কোথায় দেখতে পাবেন লাইভ টেলিকাস্ট? বিনামূল্যে কোথায় পাবেন অনলাইনে ম্যাচ (Match Watch In Online) দেখার সুযোগ? আরও পড়ুন: Ranji Trophy 2020: রাজস্থানকে ২ উইকেটে হারাল বাংলা

ম্যাচের দিনক্ষণ থেকে সময়-

দুপুরের দিকে বৃষ্টির সম্ভাবনাও আছে আজ। মেঘলা পরিবেশে শুরুর দিকে জোরে হাওয়ায় বইতে পারে। যেটা পেস বোলারদের দারুণ সুবিধে দেবে। শুরুর এক ঘণ্টা বেশ বিপজ্জনক হবে বলেই মনে করা হচ্ছে। পরে ব্যাট করলে সুবিধে পেতে পারে টিম। তাই আজকের ম্যাচে টস খুব গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। রবিবার ভারতীয় সময় বেলা ১টা বেজে ৩০ মিনিট থেকে দক্ষিণ আফ্রিকার পোচেফস্ত্রোমে শুরু হয়ে গিয়েছে ম্যাচ।

কোন টেলিভিশনে দেখবেন বিনামূল্যে লাইভ টেলিকাস্ট?

স্টার স্পোর্টসের যে কোনও চ্যানেলেই দেখা যাবে লাইভ টেলিকাস্ট। যাদের মধ্যে রয়েছে স্টার স্পোর্টস ৩। এছাড়া স্টার স্পোর্টস ১ বাংলা, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া, স্টার স্পোর্টস ১/এইচডি, স্টার স্পোর্টস হিন্দি ১/এইচডি-তে। এছাড়াও ডি ডি স্পোর্টস-এ দেখা যাবে লাইভ ম্যাচ।

অনলাইনে বিনামূল্যে কোথায় মিলবে লাইভ আপডেট?

আনুষ্ঠানিকভাবে ম্যাচের সম্প্রচারের দায়িত্ব পেয়েছে স্টার স্পোর্টস। ফলে অনলাইনে বিনামূল্যে এই ম্যাচের লাইভ আপডেট দেখতে পারেন 'হটস্টার'-এ।

এখনও পর্যন্ত দুটো টিমই কোনও ম্যাচ হারেনি। এটাই বাড়তি প্রেরণা দিচ্ছে দুই টিমের ক্রিকেটারদের। এই টুর্নামেন্টই দরজা খুলে দেবে সিনিয়র টিমের। সেটা মাথায় রেখেই খেলতে নেমেছেন প্রিয়ম-আকবররা।