Flipkart and Axis Bank Join Hands: অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে অংশীদারিত্বে ফ্লিপকার্ট, ক্রেতারা পাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত লোন

মূল্যবান ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে অ্যাক্সিস ব্যাঙ্কের (Axis Bank) সঙ্গে হাত মিলিয়েছে সংস্থা। এখন ৫ লক্ষ টাকা পর্যন্ত ক্রেতাদের লোন দিয়ে সক্ষম ফ্লিপকার্ট।

অনলাইন কেনাকটার অন্যতম প্রধান ঠিকানা ফ্লিপকার্ট (Flipkart)। ক্রতাদের জন্যে বড় সুখবর ঘোষণা করল ই-কমার্স সংস্থাটি। শুক্রবার ফ্লিপকার্ট ঘোষণা করেছে, মূল্যবান ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে অ্যাক্সিস ব্যাঙ্কের (Axis Bank) সঙ্গে হাত মিলিয়েছে সংস্থা। অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে অংশীদারিত্বে প্রবেশ করা ফলে ক্রেতারা অতি সহজে এবং অতি দ্রুত লোন গ্রহণের সুবিধা পাবে বলেই জানিয়েছে অনলাইন সংস্থাটি। এখন ৫ লক্ষ টাকা পর্যন্ত ক্রেতাদের লোন দিয়ে সক্ষম ফ্লিপকার্ট।

আরও পড়ুনঃ  ‘রকি অউর রানি…’র ট্রেলারে রবীন্দ্রনাথ ঠাকুরকে ‘অসম্মান’, তীব্র সমালোচনার মুখে করণ

অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে হাত মেলাল ফ্লিপকার্ট... 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)


আপনি এটাও পছন্দ করতে পারেন

Flipkart Job Cuts: নতুন বছরের শুরুতেই চাকরিতে কোপ, ফ্লিপকার্টে কর্মী ছাঁটাই

জুতোর অর্ডার বাতিলে বেরহামপুরের ক্রেতাকে ফ্লিপকার্টকে ২০ হাজার টাকা জরিমানার নির্দেশ

No layoffs in Flipkart: ফ্লিপকার্ট কর্মীদের স্বস্তি, ছাঁটাই করার কোনও পরিকল্পনা নেই জানালেন সিপিও কৃষ্ণ রাঘবন

Flipkart Godown Loot: ফ্লিপকার্টের গোডাউনে লুট, খোয়া গেল লক্ষাধিক টাকার মাল

Delhi Acid Attack: দিল্লিতে স্কুল পড়ুয়ার উপর অ্যাসিড হামলা, ফ্লিপকার্টকে নোটিশ পুলিশের

#BoycottFlipkart: সুশান্তের ছবি দেওয়া টিশার্টে 'depression like drowning' লিখে বেজায় বিপাকে ফ্লিপকার্ট, কী করলেন অনুরাগীরা?

CBSE Class 12: সিবিএসই দ্বাদশে ৫০০ তে ৪৯১ পাওয়া বাংলার ছাত্রী শ্রীজিতা রায় বললেন গুরুত্বপূর্ণ কথা

Mumbai Strom: স্বস্তির বৃষ্টি বাড়াল অস্বস্তি, কয়েক ঘণ্টার ঝোড়ো হাওয়ায় লণ্ডভণ্ড মুম্বই, রইল ভিডিয়ো