রণবীর সিং (Ranveer Singh) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে বিয়ের সমস্ত ছবি মুছে ফেলেছেন। এমন গুঞ্জন ছড়াতেই তা নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়ে যায়। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিচ্ছেদের জল্পনা নিয়ে যখন পেজ থ্রি-র পাতা সরগরম, সেই সময় অভিনেতাকে দেখা যায় ভালবাসায় মগ্ন হয়ে ভিডিয়ো শেয়ার করতে। দীপিকার ফ্যান পেজের তরফে বৃহস্পতিবার একটি ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে রণবীর সিং হাজির হয়ে বলেন, তাঁর হাতে যেকটি আংটি রয়েছে, তার মধ্যে সবচেয়ে প্রিয় ওয়েডিং রিং। বিয়ের সময় যে আংটি তাঁর স্ত্রী দীপিকা দিয়েছিলেন। দীপিকার দেওয়া আংটি-ই তাঁর কাছে সবচেয়ে প্রিয় এবং মূল্যবান বলে জানান রণবীর।

আরও পড়ুন: Ranveer Singh - Deepika Padukone: জোর গুঞ্জন বলিউড জুড়ে, দীপিকার সঙ্গে বিয়ের সমস্ত ছবি কেন মুছে ফেললেন রণবীর সিং?

দেখুন ভিডিয়ো...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)