Viral: পোষা জোঁককে হাত থেকে রক্ত খাওয়াচ্ছেন যুবক! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখেছেন?
পোষা জোঁককে হাত থেকে রক্ত খাওয়াচ্ছেন যুবক (Photo Credits: spider huntsman YouTube)

টোকিও, ৩ ফেব্রুয়ারি: প্রিয় পোষ্যের (Pet) জন্য মালিকেরা কত কিছুই না করে থাকেন। পোষ্যের পছন্দের খাবার (Favourite Food) খাওয়ানো থেকে তাকে নিয়ে ঘুরতে যাওয়া দৈনন্দিন জীবনে বাদ যায়না কোনও কিছুই। কেউ আবার সফরে গেলেও পোষ্যেকে নিয়ে যান ট্যাঁকে বেঁধে। কিন্তু পোষ্যেকে নিজের রক্ত খাওয়ানোর ভালবাসা বোধ হয় ভু-ভারতে বিরল। কিন্তু এমনটাই হয়েছে বাস্তবে। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও (Viral Video)। যে ভিডিওতে দেখা গিয়েছে নিজের হাত থেকে পোষা দৈত্যাকার জোঁককে রক্ত খাওয়াচ্ছেন এক যুবক। আর যা ইন্টারনেটে পড়তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

যেমন পোষ্যে তাকে দিতে হবে তেমনই খাদ্য উপাদান। জোঁক পুষতে গেলে তাকে খাওয়াতে হবে রক্ত। তাই এমনটাই করেছেন ওই যুবক বলে অনুমান করা হচ্ছে। তবে ভাইরাল হওয়া ভিডিওটিতে যার হাত দেখা গিয়েছে তার পরিচয় এখনও মেলেনি। তবে হাত দেখে মনে হচ্ছে ওই ব্যক্তি একজন পুরুষ এবং তিনি এখন যুবক। আরও জানা যাচ্ছে, ভিডিওটি নতুন নয়। বছর পাঁচেক আগে ইউটিউবে (Youtube) প্রথম শেয়ার হয়েছিল। তবে সম্প্রতি সেটি ফের ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তারপর তা নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। রেডইটে পোস্ট হয়েছে ৩২ সেকেন্ডের ওই ভিডিওটি। দেখা যাচ্ছে, এক ব্যক্তির প্রায় হাতের সমান একটি জোঁক, টেবিলে শুয়ে রয়েছে। ওই অবস্থাতেই সেটি এক ব্যক্তির হাত থেকে রক্ত (Blood) খাচ্ছে। এই দৃশ্যকে আরও নাটকীয় করে তুলতে একটি টর্চের আলো (Torch Light) ফেলা হচ্ছে। আরও পড়ুন: Budget 2020: নির্মলা সীতারমনের বাজেট বক্তৃতা শুনে চোখে ঘুম জড়িয়ে এল কেন্দ্রীয় মন্ত্রী আর কে সিং-এর! ঘুম কাটাতে কী করলেন মন্ত্রী? দেখুন ভিডিও

ভিডিওটি গত সোমবার সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম রেডইট-এ পোস্ট হয়েছে। ভিডিওটি যদি ফেক না হয় তাহলে বলতে হবে, এই ব্যক্তির হাত থেকে রক্ত খাওয়ানোর ঘটনা প্রথম নয়। ওই ব্যক্তির হাতে জোঁকের (Leech) রক্ত (Blood) খাওয়ার আরও দাগ দেখা যাচ্ছে। ইউটিউবে দাবি করা হয়েছে এটি জাপানে (Japan) রেকর্ড করা ভিডিও।