Close
Search
Close
Search

ভাইরাল: টিকটকে জীবন্ত মধুবালা! প্রিয়াঙ্কা কাণ্ডওয়ালের হাত ধরে ফিরে এলেন কিংবদন্তী অভিনেত্রী

টিকটক ভিডিও অ্যাপের (TikTok) হাত ধরে ফিরে এলেন মমতাজ জাহান দেহলভী (Mumtaz Jehan Begum Dehlavi)। সবাই যাকে মধুবালা (Madhubala) বলে চেনে। ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি মাত্র ৩৬ বছর বয়সে মারা যান এই জনপ্রিয় অভিনেত্রী (Actress)। কিন্তু টিকটকের হাত ধরে ফিরে এলেন কিংবদন্তী অভিনেত্রী। আর এর নেপথ্যে রয়েছেন প্রিয়াঙ্কা কাণ্ডওয়াল (Priyanka Kandwal)। অবিকল মধুবালার মত দেখতে এই টিকটক স্টারকে (TikTok Star)। প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওগুলো দেখলে মধুবালা আর প্রিয়াঙ্কার মধ্যে তফাৎ করতে চোখ আটকে যাবে বারবার। নেটিজেনদের অনেকেরই মতে প্রিয়াঙ্কার হাত ধরে টিকটকে ফিরে এসেছেন মধুবালা (Madhubala)। সোশ্যাল মিডিয়ায় যা নতুন সেনসেশন।

ভাইরাল Puja Mandal|
ভাইরাল: টিকটকে জীবন্ত মধুবালা! প্রিয়াঙ্কা কাণ্ডওয়ালের হাত ধরে ফিরে এলেন কিংবদন্তী অভিনেত্রী
Priyanka Kandwal/ Madhubala (Photo Credits: Twitter/ YouTube)

নতুন দিল্লি, ১৬ অক্টোবর: টিকটক ভিডিও অ্যাপের (TikTok) হাত ধরে ফিরে এলেন মমতাজ জাহান দেহলভী (Mumtaz Jehan Begum Dehlavi)। সবাই যাকে মধুবালা (Madhubala) বলে চেনে। ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি মাত্র ৩৬ বছর বয়সে মারা যান এই জনপ্রিয় অভিনেত্রী (Actress)। কিন্তু টিকটকের হাত ধরে ফিরে এলেন কিংবদন্তী অভিনেত্রী। আর এর নেপথ্যে রয়েছেন প্রিয়াঙ্কা কাণ্ডওয়াল (Priyanka Kandwal)। অবিকল মধুবালার মত দেখতে এই টিকটক স্টারকে (TikTok Star)। প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওগুলো দেখলে মধুবালা আর প্রিয়াঙ্কার মধ্যে তফাৎ করতে চোখ আটকে যাবে বারবার। নেটিজেনদের অনেকেরই মতে প্রিয়াঙ্কার হাত ধরে টিকটকে ফিরে এসেছেন মধুবালা (Madhubala)। সোশ্যাল মিডিয়ায় যা নতুন সেনসেশন।

বলিউডের কালজয়ী অভিনেত্রী বললেও এতটুকুও বেশি বলা হবে না। নিজের অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে তিনি যে কেবল সেকালের মানুষদের মনজয় করেছিলেন তাই নয়, একই সঙ্গে জায়গা করে নিয়েছেন একালের মানুষদের মনেও। সম্প্রতি মধুবালার বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) খুবই শেয়ার হচ্ছে। এই ভিডিওতে মধুবালার অভিব্যক্তি, আপনি নিজে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। কিন্তু মজার বিষয় হল, ইনি সেই কালজয়ী অভিনেত্রী মধুবালা নন। ইনি টিকটক মধুবালা (TikTok Ki Madhubala) প্রিয়াঙ্কা কাণ্ডওয়াল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নিজের জায়গা দখল করে নিয়েছেন প্রিয়াঙ্কা। আরও পড়ুন: বিউটি কনটেস্টে প্রতিযোগীকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে প্রশ্নের পর সুন্দরীর জবাব, 'গরুর বদলে মহিলাদের সমস্যার উপর গুরুত্ব দিন'

এই টিকটক মধুবালাকে হয়তো আপনারা অনেকেই চেনেন। কিন্তু তাঁর একটা অন্য পরিচয়ও (Identity) রয়েছে। কারণ তিনি ষ্টার প্লাসের এক ধারাবাহিকের অভিনেত্রী। ষ্টার প্লাসের (Star Plus) 'মরিয়ম খান রিপোর্টিং লাইভ' -এর অভিনেত্রী তিনি। এই ধারাবাহিকে তিনি মরিয়মের বোনের অভিনয় করেছিলেন। কিন্তু টিভিতে অভিনয় করে তিনি যতটা না জনপ্রিয় হতে পরেছেন, তার চেয়ে টিকটক ভিডিও-র দ্বারা আরও বেশি জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। এই ভিডিওগুলি নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter) শেয়ার করে থাকেন তিনি।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price
খবর

Karnataka Shocker: সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হওয়ায় আত্মহত্যার পথ বেঁছে নিলেন গৃহবধূ ও যুবক 

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change