Google Shows Rashid Khan's Wife Is Anushka Sharma: বিরাট কোহলি নয়, আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী অনুষ্কা শর্মা; বলছে গুগুল
Rashid Khan, Anushka Sharma (Photo Credits: PTI, Instagram)

ক্রিকেটার রশিদ খানের (Afghan cricketer Rashid Khan) স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)! কী হল থমকে দাঁড়ালেন। তবে বলি অদ্ভুত লাগলেও এটা সত্যি যে আপনি যদি গুগল সার্চে (Google search) আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রীর সন্ধান করেন, অভিনেত্রী আনুষ্কা শর্মার নাম দেখাবে। আর তার প্রমাণও রয়েছে। গুগল সার্চের একটি স্ক্রিনশট রয়েছে প্রমাণ হিসেবে। অনুষ্কা শর্মা হলেন ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) স্ত্রী। সুতরাং, আপনি গুগলে রশিদ খানের স্ত্রীকে অনুসন্ধান করলে কেন তাঁর নাম উপস্থিত হবে? আসল গল্পটি জানুন। ১৯৯৮ সালে জন্ম নেওয়া রশিদ খান একজন আফগান ক্রিকেটার এবং আফগানিস্তান ক্রিকেট দলের সহ-অধিনায়ক। তিনি ২০১৮ সালের জুনে ভারতের বিরুদ্ধে খেলতে আসা আফগানিস্তান দলের এগারো জন ক্রিকেটারের একজন। এক বছর পর রশিদ, বাংলাদেশের বিপক্ষে একটি টেস্টে দলকে নেতৃত্ব দেন। এছাড়াও, তিনি মাত্র ২০ বছর বয়সে সর্বকনিষ্ঠ অধিনায়ক হিসেবে একটি টেস্ট দলের নেতৃত্ব দেন।

অন্যদিকে অনুষ্কা শর্মা হলেন একজন বলিউড অভিনেত্রী, যিনি ব্যান্ড বাজা বারাত, পিকে, সুলতান, এ দিল হ্যায় মুশকিল, সঞ্জু এবং সুঁই ধাগা চলচ্চিত্রের জন্য সর্বাধিক পরিচিত। তিন বছর আগে তিনি বিরাট কোহলিকে বিয়ে করেন। সম্প্রতি সন্তানসম্ভবা হয়েছেন অনুষ্কা।আরও পড়ুন: ‘Baba Ka Dhaba’: জনপ্রিয়তা বাড়ল 'বাবা কা ধাবা'-র, তালিকাভুক্ত হয়ে গেল জোম্যাটোতেও

আপনি যদি গুগল সার্চ বারে ‘Rashid Khan wife’ টাইপ করুন, দেখবেন অনুষ্কা শর্মার নাম ও ছবি আসবে। পেজে অনুষ্কার নামের পর রশিদের একটি সংক্ষিপ্ত বায়ো লেখা রয়েছে। সেখানে বৈবাহিক স্ট্যাটাসে লেখা আছে, ‘বিবাহিত’। স্ত্রীর নাম অনুষ্কা শর্মা। বিয়ের তারিখ ২০১৭ সালর ১১ ডিসেম্বর। এই দিনেই বিরাট ও অনুষ্কা শর্মা বিয়ে করেন।

২০১৮ সালে একটি ইনস্টাগ্রাম চ্যাট সেশনের সময় তাঁর প্রিয় বলিউড অভিনেত্রীদের নাম বলত বলা হয়েছিল রশিদ খানকে। উত্তরে রশিদ অনুষ্কা শর্মা ও প্রীতি জিন্টার নাম করেন। আর এটাই খবরের যোগ। এটিই রশিদ খান এবং আনুষ্কা শর্মার মধ্যে যোগ। আর সেই কারণেই রশিদ খানের স্ত্রী হিসেবে গুগল অনুষ্কা শর্মাকে উল্লেখ দেখিয়ে চলেছে। জানিয়ে রাখি, রশিদ খান এখনও অবিবাহিত।