Google Doodle: মহামারীতে ডুডলের মাধ্যমে সমস্ত করোনা যোদ্ধাদের ধন্যবাদ সার্চ ইঞ্জিন গুগলের
গুগল ডুডল (Photo Credits: Google)

গুগল সবসময়ই করোনা যোদ্ধাদের ধন্যবাদ দিয়ে এসেছে। এই মহামারীর সময়ে একেবারের সামনের সারিতে থেকে যাঁরা নিরন্তর কাজ করে চলেছেন। সেই চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্স, ডেলিভারি বয়, কৃষক, শিক্ষক, গবেষক, স্যানিটেশন কর্মী, সবজি বিক্রেতা, জরুরি পরিষেবায় নিযুক্ত কর্মী, এবং অন্যান্যরা যাঁরা এই বিপর্যয়ের মুহূর্তে নিজের জীবন বিপন্ন করে অন্যের জন্য কাজ করে চলেছেন। তাঁদের জন্যই এদিনের ডুডলকে (Google  Doodle) উৎসর্গ করল সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগল। এর আগেও ক্রিয়েটিভ ডুডল করে সমস্ত করোনা যোদ্ধাদের উৎসর্গ করেছিল গুগল। করোনা যোদ্ধারা নিরন্তর পরিশ্রম করে চলেছেন ফের আজকের দিনে সেকথাই মনে পড়ল। গুগল ইন্ডিয়া টুইটারে ডুডল শেয়ার করেছে।

করোনাভাইরাস যোদ্ধাদের ধন্যবাদ জানিয়ে গুগল ডুডল

সেই টুইটারেই সবাইকে বাড়িতে থাকতে অনুরোধও করেছে গুগল। অন্তত তাঁদের কথা ভেবে, যাঁরা আমাদের বাঁচাতে এই বিপর্যয়ের সময়েও নিজেদের জীবন বিপন্ন করে পরিষেবা দিয়ে চলেছেন। এই সময় যদি আপনি ধন্যবাদ মেসেজ, কোট, উক্তি, ডাউনলোড করতে চান তাহলে বিনামূল্য করতে পারেন। এবং তা পাঠাতে পারেন হোয়াটসঅ্যাপ, ফেসবুক ও টুইটারের মাধ্যমে। এই ভয়াবহ পরিস্থিতির মধ্যে আমাদের প্রত্যেকেরই উচিত সামনের সারিতে থেকে লড়াই চালিয়ে যাওয়া করোনা যোদ্ধাদের অভিবাদন জানানো। এখানে আপনি চেক করলই দেখতে পাবেন, কিছু থ্যাংক ইউ কার্ড রয়েছে চিকিৎসকদের জন্য। একই ভাবে নার্স, চিকিৎসাকর্মীদের জন্য এমনই সব অনুপ্রেরণামূলক মেসেজ রয়েছে। আরও পড়ুন-TikTok Rejects Microsoft: আমেরিকায় বাণিজ্যিক সঙ্গী হিসেবে মাইক্রোসফটকে বাতিল টিকটকের, প্রতিযোগিতার দৌড়ে এগিয়ে ওরাক্যাল

এই মহামারীর সময়ে সবাইকে শক্ত থাকতে হবে। করোনা যোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন করতে চাইলে এইচডি ছবি, অনুপ্রেরণামূলক মেসেজ, অনুপ্রেরণামূলক উদ্ধৃতি নিতে পারেন আমাদের থেকে। চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, জরুরি পরিষেবায় যুক্ত সমস্ত করোনা যোদ্ধাদের গিয়ে এখনই বলুন, কেন তাঁরা আমাদের কাছে এত গুরুত্বপূর্ণ।