Man Caught Trying to Eat Dead Body: ঠাকুমার মৃতদেহ থেকে মাংস খাওয়ার অভিযোগ! ধৃত ব্যক্তি
খুনের প্রতীকী ছবি (File Photo)

ঠাকুমাকে হত্যা করার পর মৃতদেহ থেকে মাংস খাওয়ার অভিযোগে গ্রেপ্তার এক ব্যক্তি। ভার্জিনিয়ার রিচমন্ডের (Richmond) ঘটনা। বছর ৩৭-র ডোয়াইন ওয়াল্লিক তার ৯০ বছর বয়সী ঠাকুমাকে খুন করে। এরপর মৃতদেহ (Dead Body) টুকরো টুকরো করে কেটে তা থেকে মাংস খাচ্চিল। সেই সময়ই পুলিশ তাকে হাতে নাতে ধরে।

স্থানীয় একজন পুলিশকে ৯১১ কলের মাধ্যমে জানিয়েছিল যে হিলটপ প্লাজার নিকটে রিচমন্ডের ক্লাব কোর্টের একটি আবাসন একজন ব্যক্তি রক্তাক্ত মহিলার লাশের উপরে দাঁড়িয়ে ছিল। পুলিশরা বাড়িতে প্রবেশ করে চমকে যায়। তারা দেখে ডোয়াইন তার ঠাকুমার মৃতদেহ টুকরো টুকরো করছিল। এরপরই পুলিশ তাকে থামার নির্দেশ দেয়। যদিও পুলিশের নির্দেশ মানেনি অভিযুক্ত। এরপর পুলিশ গুলি করার ভয় দেখিয়ে তাকে গ্রেপ্তার করে। আরও পড়ুন: Black Lives Matter: জর্জ ফ্লয়েডের হত্যার প্রতিবাদে উত্তাল অ্যামেরিকা, তহবিলে অনুদানের বিনিময়ে মিলছে নগ্ন ছবি, ভিডিয়ো, পর্নোগ্রাফি সাবস্ক্রিপশন

পুলিশ জানিয়েছে, রুবি ওয়াল্লিককে সোমবার মৃত ঘোষণা করা হয়েছিল। তবে তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পুলিশ মামলাটি জেলা অ্যাটর্নিতে পাঠাবে বলে আশা করা হচ্ছে। ডোয়াইন ওয়াল্লিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হতে পারে।