Singer Madonna Fitness Secret: প্রস্রাব পান করেই নিজের সৌন্দর্য ধরে রেখেছেন সংগীতশিল্পী ম্যাডোনা!
সংগীতশিল্পী ম্যাডোনা (Photo Credits: Madonna/Twitter)

মাদামে, ২০ নভেম্বর: মাখনের (Butter) মতো ত্বক আর পূর্ণিমার চাঁদের (Moon) মত জেল্লা। ৬১ পার করেও এমন সৌন্দর্য ধরে রেখেছেন সংগীতশিল্পী ম্যাডোনা (Singer Madonna)। আর এই লাবণ্য ধরে রাখার রহস্যই নাকি প্রত্যেক দিন নিজের প্রস্রাব (Urine) পান করা! নিজের ফিটনেস সিক্রেট (Fitness Secrets) নিয়ে সম্প্রতি এমনই আশ্চর্য রহস্যের কথা সামনে এসেছেন সঙ্গীত শিল্পী ম্যাডোনা। বর্তমানে মাদামে ট্যুরে (Tour) রয়েছেন শিল্পী। সেখান থেকেই গত সোমবার নিজের ইন্সটাগ্রামে (Instagram) একটি ভিডিও পোস্ট করে নিজের এমন গোপন রহস্য ফাঁস করেছেন তিনি।

এই প্রথম নয়। এর আগেও নিজের ফিটনেস সিক্রেট নিয়ে মুখ খুলতে শোনা গিয়েছে তাঁকে। আবারও নিজের সুন্দরী হওয়ার রহস্য সকলের সামনে আনলেন সংগীতশিল্পী। বয়সের সঙ্গে সঙ্গে নিজের ফিটনেস আর সৌন্দর্য কীভাবে ধরে রাখা যায়, তারজন্য ম্যাডোনা এক উদাহরণ। অনেকেই তাঁকে অনুসরণ করে তিনি যা যা করেন, তাই তাই করার চেষ্টা করে থাকেন। এবার তাঁর প্রকাশ করা ভিডিওতে (Video) দেখা গিয়েছে, বরফ জলে স্নান (Bath) করে নিজের প্রস্রাব পান করছেন তিনি। রাত ৩টের সময় বরফ জলে স্নান (Ice Bath) করাকেও নিজের সৌন্দর্যের রহস্য বলে উল্লেখ করেছেন তিনি। আরও পড়ুন: Hospital Wedding: তিনবার পিছিয়ে হাসপাতালেই আংটি বদল করে অভিনব বিয়ে

 

শুধু সৌন্দর্যের রহস্য নয়, তিনি এও বলেছেন এতে নাকি তাঁর শরীরও চনমনে থাকে! এটা নাকি যে কওনও আঘাত থেকে পরিত্রাণ পাওয়ার সেরা ট্রিটমেন্ট (Treatment)!