Hospital Wedding: তিনবার পিছিয়ে হাসপাতালেই আংটি বদল করে অভিনব বিয়ে
হাসপাতালেই আংটি বদল (Photo Credits: Facebook)

টেক্সাসের (Texas) একটি হাসপাতালে বিয়ে করলেন আলেয়া (Aaliyah) এবং মাইকেল থম্পসন (Michael Thompson)। হাসপাতালেই আংটি বদল করে শুরু করলেন দাম্পত্য জীবন। এই অভিনব (Unique) বিয়ের (Wedding) সাক্ষী রইলেন চিকিৎসক (Doctors) ও নার্সরা (Nurse)। ঘটনাটি কিছুটা এরকম, আনুষ্ঠানিকভাবে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন এই দম্পতি । কিন্তু বিয়ের সেই বিশেষ দিনটি আসার আগে মাইকেল থম্পসন খবর পান যে তাঁর বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এর আগে তিনবার বিয়ের দিন পিছিয়েছে। তবে আর না। বাবার অপারেশনের আগে হাসপাতালেই সেরে ফেললেন শুভ কর্মটি।

আলেয়া এবং মাইকেল থম্পসন দুজনই টেক্সাসের বাসিন্দা। আগামী কয়েকদিনের মধ্যেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছিল। তবে এমন সময় অসুস্থ (Ill) হয়ে পরে মাইকেল থম্পসনের বাবা (Father)। থম্পসনের বাবা ডায়াবেটিস রোগে আক্রান্ত। অবস্থা গুরুতর হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। এরপর চিকিৎসকরা জানান কয়েকদিনের মধ্যেই অস্ত্রোপচার (Operation) করতে হবে তাঁর। বাবার আশীর্বাদ ছাড়া কোনোভাবেই বিয়ে করা সম্ভব নয় বলে জানায় মাইকেল। তাই বাবার উপস্থিতিতেই দু' হাত এক হল দম্পতির। মাইকেলের বাবা সন্তানের বিয়ে দেখতে পেরে খুব খুশি হয়েছেন বলে জানান NBC Newsকে। আরও পড়ুন, ট্যাক্সি করে ব্যাঙ্ক ডাকাতি করতে গিয়ে গ্রেফতার ডাকাত

দম্পতির বিয়ের ছবিও শেয়ার করা হয় ওই হাসপাতালের ফেসবুক পেজ থেকে। যেখানে দম্পতিকে হাসপাতালের নীল পোশাক পরে নিজেদের মধ্যে আংটি বিনিময় করতে দেখা যায়। ডক্টর গ্লাভসের ওপর চকচক করছিল নতুন দম্পতির আংটি। যা দেখে যে কেউ আবেগে ভেসে যেতে পারে।