Milkha Singh Turns 90: নব্বই পার করলেন মিলখা সিং, জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন রূপোলী পর্দার ফ্লাইং শিখ
ফারহান আকতার এবং মিলখা সিং (Photo Credits: File Image)

নব্বই পার করলেন দৌড়বীর মিলখা সিং (Milkha Singh Turns 90)। ভারতের সর্বকালীন শ্রেষ্ঠ ক্রীড়াবিদ তিনি। খেলার দুনিয়ায় দেশের প্রথম আইকন হিসাবেও উঠে আসে তাঁরই নাম। কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) স্বর্ণপদক জয়ী (Gold Medelist) প্রথম ভারতীয় তিনি। ১৯০৮ সালে কমনওয়েলথ গেমসে প্রথম দেশকে (India) সোনা এনে দেন তিনি। ২০১৩ সালে তাঁর জীবন নিয়ে বলিউডে (Bollywood) তৈরি হয়েছে একটি ছবি। ভাগ মিলখা ভাগ নামের এই ছবিতে ফ্লাইং শিখের (Flying Sikh) ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা ফারহান আকতার। বুধবার মিলখার জন্মদিনে (Birthday) তাঁকে শুভেচ্ছা জানাতে ভুললেন না তিনি।

নিজের ইন্সটাগ্রামে যুবক মিলখার ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান তিনি। মিলখার পুরনো দিনের একটি ছবি (Old Picture) পোস্ট করে অভিনেতা লেখেন, "ফ্লাইং শিখকে জন্মদিনের শুভেচ্ছা। মিলখাজি আপনাকে ভালবাসা। আপনার সুস্বাস্থ্য এবং আনন্দ কামনা করি। আপনার জীবনের প্রতিটি পদক্ষেপে থাকুক বসন্ত।" আরও পড়ুন: Harbhajan Singh On Pink Ball Test Match: গোলাপি বল মাঠে দর্শক টানতে পারবে না, মনে করেন প্রাক্তন এই ভারতীয় বোলার

 

আবারও একজন ক্রীড়াবিদের চরিত্রে অভিনয় করতে চলেছেন ফারহান (Farhan Aktar)। পরিচালনা করছেন রাকেশ ওমপ্রকাশ মিশ্র। ছবির নাম 'তুফান।' যদিও ছবি নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি। নিজের ইন্সটাগ্রামে বক্সিং প্র্যাকটিসের ছবি পোস্ট করেছেন ফারহান।