Ahmedabad Covid hospital  : 'কেমন আছিস বাবা?' কোভিড হাসপাতালের বাইরে দাঁড়িয়ে মৃত ছেলেকে ফোন মায়ের
করোনাই প্রাণ কেড়েছে ছেলের

আহমেদাবাদ, ২০ এপ্রিল : 'কেমন আছিস বাবা? ওঁরা কি তোকে ঠিকঠাক খাবার দেয়? তোর বাড়িতে ফেরার জন্য অপেক্ষা করে রয়েছি আমি। তুই যাতে সুস্থ হয়ে উঠিস, ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই করে যাচ্ছি।' ভিডিয়ো কলের মাধ্যমে ছেলের সঙ্গে এভাবেই নিরন্তর কথা বলে যাচ্ছিলেন পুনম সোলাঙ্কি নামে এক মহিলা। যা দেখে সেখানে হাজির প্রত্যেকের চোখে জল এসে যায়।

জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয় পুনম সোলাঙ্কির ছেলে মহেন্দ্রর। সেই থেকে আহমেদাবাদের (Ahmedabad) কোভিড হাসপাতালের (Hospital) বাইরে দাঁড়িয়ে প্রায় প্রতিদিন ছেলে মহেন্দ্রকে ফোন করে যান পুনম। ছেলেকে হারিয়ে যেন প্রায় সবকিছুই ভুলে গিয়েছেন বছর ষাটের ওই প্রৌঢ়া। ফলে কোভিড হাসপাতালের বাইরে দাঁড়িয়ে প্রাণের চেয়ে প্রিয় মহেন্দ্রকে ফোন করে যান পুনম সোলাঙ্কি।

আরও পড়ুন  : COVID 19 In Chhattisgarh: টমেটোর বিনিময়ে কোভিড ভ্যাকসিন, টিকাকরণের অভিনব পন্থা ছত্তীসগড়ে

গত ৬ মাস আগে ছেলেকে হারালেও, পুনম সোলাঙ্কি যেন কিছুতেই মানতে পারেন না কিছু। ফলে ছেলের সঙ্গে শেষ কথা বলা ভিডিয়ো (Video) দেখে, তা বার বার চালিয়ে বিড় বিড় করতে শুরু করেন পুনম সোলাঙ্কি। যা দেখে চোখে জল এসে যায় অনেকেরই।

আরও পড়ুন  : Anushka Sharma holds baby Vamika : মেয়েকে বুকে চেপে ধরলেন, ভামিকার মুখ দেখালেন 'বিরষ্কা'

তবে এই ছবি কোভিড (COVID 19) হাসপাতালের বাইরে গেলে দেখতে পাবেন অনেকেই। যেখানে হাসপাতালের বাইরে দাঁড়িয়ে প্রিয়জনদের ফোন করেন তাঁদের আত্মীয়রা। পুনম সোলাঙ্কিও তাঁদের মতোই হাসপাতালের বাইরে দাঁড়িয়ে ফোন করেন, তবে তাঁর মৃত ছেলেকে।