Anushka Sharma holds baby Vamika : মেয়েকে বুকে চেপে ধরলেন, ভামিকার মুখ দেখালেন 'বিরষ্কা'
বিরাট-অনুষ্কা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২০ এপ্রিল : ফের মেয়ের মুখ লুকিয়ে রাখলেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা। মুম্বই বিমানবন্দরে হাজির হওয়ার পর বিরাট (Virat Kohli) , অনুষ্কার সঙ্গে তাঁদের ছোট্ট ভামিকাকেও দেখা যায়। ভামিকার দেখা মিললেও, একরত্তি প্রাণকে শক্ত করে বুকে চেপে রাখেন অনুষ্কা (Anushka Sharma)। পাপারাৎজি যাতে কোনওভাবে ভামিকার মুখ দেখতে না পায়, তার চেষ্টা চালিয়ে যান বিরুষ্কা।

মেয়ের জন্মের পরই বিরাট, অনুষ্কা জানিয়ে দেন, পাপারাৎজির সামনে তাঁরা মেয়েকে আনবেন না। পাপারাৎজির কাছে আবেদনও করেন এই 'পাওয়ার কাপল'। পাপারাৎজি যাতে তাঁদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনেন, তার জন্য উপহার পাঠিয়ে তাঁদের কাছে অনুরোধ জানান বিরুষ্কা। যা দেখে খুশি হয়ে যায় বি টাউন (Bollywood)। বিরাট-অনুষ্কা প্রত্যেকের কাছে উদাহরণ। তাঁদের অনুকরণ করেই সইফ, করিনা (Kareena Kapoor Khan) তাঁদের কনিষ্ঠ সন্তানের ছবি প্রকাশ্যে আনছেন না বলে মনে করছেন অনেকে।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন : Navya Naveli Nanda : কাজ নিয়ে আক্রমণের মুখে নভ্যা, কী জবাব দিলেন অমিতাভের নাতনি

এদিকে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে সম্প্রতি ফের নিজের ছন্দে ফিরতে শুরু করেন অনুষ্কা শর্মা। তবে ছোট্ট ভামিকার জন্মের পর নতুন করে অনুষ্কা শ্যুটিং শুরু করবেন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক বছর ধরে প্রযোজনার কাজও শুরু করেন অনুষ্কা। ক্যামেরার সামনে না থেকে অনুষ্কা কি এবার পুরোপুরি প্রযোজনার কাজে মন দেবেন, সে বিষয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।