Urmila Matondkar Joins Shiv Sena: শিব সেনায় যোগ দিলেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকার
উর্মিলা মাতন্ডকার (Photo Credits: ANI)

মুম্বই, ১ ডিসেম্বর: শিব সেনায় যোগ দিলেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকার (Urmila Matondkar)। শিব সেনার সভাপতি এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উপস্থিতিতে দলে যোগ দিলেন অভিনেত্রী। গতবছর কংগ্রেস ছেড়েছিলেন তিনি, সেসময় শিব সেনা এবং মহা বিকাশ আঘাড়ি জোটে ছিল। ২০১৯-র লোকসভায় তিনি উত্তর মুম্বইয়ের একটি নির্বাচন কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন, কিন্তু নির্বাচনে পরাজিত হন। এরপরই সেপ্টেম্বর মাসে তিনি মুম্বই কংগ্রেসের দল থেকে ইস্তফা দেন।

গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের (Congress) প্রার্থী হয়েছিলেন উর্মিলা। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেন তিনি। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। আরও পড়ুন, ভোপাল গ্যাস দুর্ঘটনা বিশ্ব ইতিহাসের অভিশাপ, বিষ বাতাসে নিভে যায় ১৫ হাজার প্রাণ

এরপরই তাঁর শিব সেনায় যোগদান নিয়ে জল্পনা ছড়ায়। দলের মুখপাত্র সঞ্জয় রাউতও (Sanjay Raut) জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে কথা বলার পর প্রার্থী হতে রাজি হন উর্মিলা। তিনি বলেন,“আমরা খুশি যে উনি এই দলে যোগ দিচ্ছেন। উর্মিলা একজন শিব সৈনিকই হতে চলেছেন। এতে দলের মহিলা ব্রিগেড আরও শক্তিশালী হবে।” জল্পনা এও চলছিল তিনি শেষপর্যন্ত শিব জানায় যোগ দেবেন না, এবার জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে যোগ দিলেন শিব সেনায়।