MP Mimi Chakraborty: সকলের সামনে পেটানোর দাবিকে সমর্থন জানিয়ে ধর্ষকদের দ্রুত উপযুক্ত শাস্তি চাইলেন সাংসদ মিমি চক্রবর্তী
সাংসদ মিমি চক্রবর্তী (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ৩ ডিসেম্বর: বারবার ঘটে যাওয়া ধর্ষণ কাণ্ডতে দেশজুড়ে নিন্দার ঝড়। এবার তৃণমূল কংগ্রেসের (TMC) সাংসদ (MP) মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) সরব এই বিষয়ে। রাজ্যসভায় হেমা মালিনী, জয়া বচ্চন সকলেই হায়দরাবাদ ধর্ষণকারীদের কড়া শাস্তির দাবি করেন। জয়া বচ্চনের মন্তব্যকে সমর্থন জানিয়ে যত দ্রুত সম্ভব ধর্ষকের শাস্তি দেওয়া উচিত বলে দাবি করেন তিনি।

তিনি টুইট করে জানিয়েছেন, “তাঁর (জয়া বচ্চন) মন্তব্যকে সমর্থন জানাচ্ছি। আমার মনে হয় না, নিরাপত্তা দিয়ে ধর্ষকদের আদালতে নিয়ে যাওয়ার দরকার আছে বা বিচারের জন্য অপেক্ষা করার আছে। যত দ্রুত সম্ভব শাস্তির ব্যবস্থা করতে হবে।” তিনি আরও বলেন, সব মন্ত্রীদের কাছে অনুরোধ করছি, এমন কঠোর আইন আনা প্রয়োজন যাতে ধর্ষণ করার আগে ১০০ বার ভাবেন তারা। এমনকি মেয়েদের দিকে খারাপ উদ্দেশ্যে তাকাতে ভয় পায়।

আরও পড়ুন, দোষীদের জনতার সামনে এনে পিটিয়ে মৃত্যুদণ্ড দেওয়া উচিত, বললেন জয়া বচ্চন 

গতকাল হায়দরাবাদ (Hyderabad) ধর্ষণ ও খুন কাণ্ডকে কেন্দ্র করে রাজ্যসভায় ( Rajya Sabha) সমাজবাদী পার্টির (Samajwadi Party) সাংসদ জয়া বচ্চন (MP Jaya Bachchan) সরব হন। দেশে দিনকে দিন বাড়তে থাকা নারী ও শিশুদের ওপর নির্যাতনকে কেন্দ্র করে তিনি বলেছেন, "আমি বহুবার এইভাবেই উঠে দাঁড়িয়ে বলেছি তা কাঠুয়া হোক, নির্ভয়াকাণ্ড হোক কিংবা হায়দরাবাদ আমার মনে হয় এবার সময় এসেছে সরকার এর একটা যথার্থ এবং যোগ্য জবাব দিক। দোষীদের জনতার সামনে এনে পিটিয়ে মৃত্যুদণ্ড দেওয়া উচিত।"এই ঘটনায় তিনি অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত বলেও জানিয়েছিলেন।