Nirbhaya Case: নির্ভয়া কাণ্ডের দোষীদের ফাঁসির আগে পরিবারের সঙ্গে শেষবার দেখা করার তারিখ জানাতে বলল জেল কর্তৃপক্ষ
নির্ভয়া মামলার চার ধর্ষক-খুনি (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ২২ ফেব্রুয়ারি: নির্ভয়া কাণ্ডে (Nirbhaya Case) ৪ দোষীদের ফাঁসির আগে শেষবার পরিবারের সঙ্গে কবে দেখা করতে চায় তার তারিখ জানাতে বলে তিহাড় জেল (Tihar Jail) কর্তৃপক্ষ। ANI-র খবর অনুযায়ী, তিহাড় জেল কর্তৃপক্ষ জানায়, তারা ৪ দোষীদের ফাঁসির আগে শেষবারের মত কবে পরিবারের সঙ্গে দেখা করতে চায় তার তারিখ জানাতে বলে। যদিও ১ ফেব্রুয়ারি ফাঁসির আগে মুকেশ এবং পবন পরিবারের সঙ্গে দেখা করেছিল। এবার অক্ষয় এবং বিনয়ের ইচ্ছানুযায়ী শেষবারে মতো দেখা করার সুযোগে সম্মতি দেয় জেল।

আগামী ৩-রা মার্চ নির্ভয়া দোষীদের ফাঁসির নতুন তারিখ দিয়েছে সুপ্রিম কোর্ট। ফাঁসির পরোয়ানার নতুন দিন ধার্য করার পর করা শেষবারের জন্য পরিবারের সঙ্গে দেখা করতে কারা ইচ্ছুক তা জানতে চাওয়া হয়। জানুয়ারিমাসেও তাদের ফাঁসির আগে শেষবার দেখা করার সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু তাতে কারও সাড়া পাওয়া যায়নি। আরও পড়ুন, জেলের দেওয়ালে মাথা ঠুকে কপাল ফাটাল নির্ভয়ার ধর্ষক খুনি বিনয় শর্মা

যদিও নির্ভয়ার চার ধর্ষক খুনি (Nirbhaya Rape and Murder Case) ফাঁসি এড়াতে কোনও সুযোগই ছাড়ছে না। ডিসেম্বর থেকে চলছে নানরকম ফন্দি। তবে দিনদুয়েক আগেই রায় দিয়ে ফাঁসি নিশ্চিত করেছে দিল্লি আদালত। আগামী ৩ মার্চ সকাল ছটায় চারজনই তিহাড় জেলে ফাঁসি কাঠে ঝুলবে। এই খবরে আশাদেবী কিছুটা স্বস্তিও পেয়েছেন। আসামী বিনয় কুমার শর্মা নাকি এই ফাঁসির খবরে একেবারে বিপর্যস্ত। নিজেই জেলের দেওয়ালে মাথা ঠুকে কপাল কেটে ফেলেছে। ১৬ তারিখে ঘটনাটি ঘটেছে। এর জেরে কপাল কিছুটা কেটে যায়, তবে আঘাত গুরুতর নয়। নির্ভয়া ধর্ষণ ও খুনের মামালায় মোট আসামীর সংখ্যা ৬।