Srinagar Encounter: আবারও সাফল্য নিরাপত্তা বাহিনীর, শ্রীনগরে নিকেশ ৩ জঙ্গি
Security Forces in Jammu and Kashmir. (Photo Credits: IANS)

শ্রীনগর, ৩১ ডিসেম্বর: আবারও জম্মু ও কাশ্মীর সাফল্য পেল নিরাপত্তা বাহিনী (Security Forces)। গতরাতে ৩ জঙ্গিকে (Terrorist) নিকেশ করেছে তারা। মধ্য কাশ্মীরের শ্রীনগর (Srinagar) জেলার পান্থা চক (Pantha Chowk) এলাকায় বাহিনীর সঙ্গে সংঘর্ষে তিন জঙ্গি নিহত হয়েছে। তাদের মধ্যে একজনের পরিচয় জানা গিয়েছে। নিহত জঙ্গির নাম সুহেল আহমেদ রাথা, সে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের সঙ্গে যুক্ত ছিল। বাকি দুই জঙ্গির পরিচয় জানার চেষ্টা চলছে। সংঘর্ষে তিন পুলিশকর্মী ও এক সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশ্মীর পুলিশের ইন্সপেক্টর জেনারেল বিজয় কুমার জানিয়েছেন, তিনজন অজ্ঞাতপরিচয় জঙ্গি নিহত হয়েছে। অস্ত্র ও গোলাবারুদ সহ অপরাধমূলক সামগ্রী উদ্ধার করা হয়েছে। আরও পড়ুন: Terrorists Killed In Encounters: বড় সাফল্য বাহিনীর, ২ পাকিস্তানি-সহ জম্মু ও কাশ্মীরে নিকেশ ৬ জঙ্গি

জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পুলিশ এবং নিরাপত্তা বাহিনীর একটি যৌথ দল এলাকাটি ঘেরাও করে অভিযান শুরু করে। খানিক পরই বাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই শুরু হয়ে যায়। পরে ৩ জঙ্গির দেহ উদ্ধার করা হয়।