Shaheen Bagh Shooting: জামিয়ার পর এবার শাহিন বাগ! ভিড় লক্ষ্য করে সিএএ বিরোধীদের উপর গুলি চালালো যুবক
ভিড় লক্ষ্য করে সিএএ বিরোধীদের উপর গুলি চালালো যুবক (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১ ফেব্রুয়ারি: জামিয়ার (Jamia Millia Islamia University) পর এবার শাহিন বাগ (Shaheen Bagh)। আজ শনিবার দুপুরে হঠাই করেই শাহিন বাগ অঞ্চলে শূন্যে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে রামভক্ত এক যুবক। ঘটনায় হতাহতের খবর এখনও পাওয়া যায়নি। তিন রাউন্ড গুলি (Bullet) চালানোর পর আপাতত পুলিশ (Police) গ্রেফতার করেছে ওই যুবককে। ওই যুবকের নাম কপিল গুজ্জর (kapil Gujjar) বলে জানা গিয়েছে। আপাতত তাঁকে গ্রেফতার করে সরিতা বিহার (Sarita Vihar) থানায় নিয়ে যাওয়া হয়েছে। শোনা যাচ্ছে ওই যুবক নয়ডা (Noida) থেকেই এসেছে।

ঘটনাস্থল থেকে কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর সে পুলিশকে জানিয়েছে, 'আমাদের দেশ হিন্দুরাষ্ট্র। হিন্দু ছাড়া অন্য কারোর এদেশে বসবাসের অধিকার নেই'। চলতি সপ্তাহের বৃহস্পতিবারই ফেসবুকে লাইভ (Facebook Live) ভিডিও পোস্ট করে গোপাল। তারপরে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করে পড়ুয়াদের উপর গুলি চালায়। গোভক্ত গোপালের গুলি চালানোর একটি ভিডিও-ও ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা গিয়েছে, গুলি চালানোর সময় তার পরনে ছিল কালো জ্যাকেট (Black Jacket)। আর এদিন কপিল নির্বিচারে সিএএ বিরোধীদের উপর গুলি চালায়। আরও পড়ুন: Nirbhaya Gangrape And Murder Case: আসামী বিনয় শর্মার প্রাণ ভিক্ষার আর্জি খারিজ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

'ইয়ে লো আজাদি' (Yeh Lo Azadi) বলতে বলতেই এদিন গুলি চালায় সে। গোপাল নাবালক ছিল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা। আপাতত পুলিশের হেফাজতেই রয়েছে সে। আর এদিকে কপিলও উত্তরপ্রদেশেরই বাসিন্দা। এমনটাই জানিয়েছে পুলিশ।