Bihar Shocker: মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি, খোয়া গেল ৩০ লক্ষ টাকার গয়না
Bihar Shocker (Photo Credit: Youtube)

বিহার, ৬ ডিসেম্বরঃ থিয়েটার মালিকের বাড়িতে ঢুকে লুটপাট চালাল ১০ জন দুষ্কৃতীর একটি দল। নগদ অর্থ সহ লক্ষাধিক টাকার গয়না নিয়ে পালায় তারা।

বিহারের (Bihar Shocker) সমস্তিপুর জেলার ঘটনা। বিহারের ভোলা টকিস মুভি থিয়েটারের মালিক মধুলিকা সিংয়ের বাড়িতে সোমবার রাতে হামলা করে ডাকাতেরা। মাথায় বন্দুক ঠেকিয়ে তার বাড়ি থেকে নগদ অর্থ সহ গয়না লুট করে ওই ডাকাতের দল। সব মিলিয়ে ৩০ লক্ষ টাকা চুরি যায় এদিন তার বাড়ি থেকে। মায়ের ইচ্ছায় সম্মতি, ৩৩ সপ্তাহে গর্ভপাত সম্ভব, জানাল দিল্লি হাইকোর্ট

পুলিশ সূত্রে খবর, বাড়িতে একাই থাকতেন মধুলিকা। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে তার বাড়িতে ১০ জন দুষ্কৃতী প্রবেশ করে। আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির সকল আলমারি ভাঙে তারা। ভাঙে সিসিটিভি ক্যামেরা গুলো। টাকা পয়সা গয়নাগাটি যা ছিল সব নিয়ে চম্পট দেয় ডাকাতের দল।

সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন মধুলিকা। কিন্তু ঘটনাস্থলে পুলিশের পৌছতে অনেকটাই সময় লেগে যায়। পুলিশ জানান, কিছু বছর আগেই মারা যান মধুলিকার স্বামী ভোলা সিং। তার সন্তানরাও থাকেন অন্য শহরে। ফলে বাড়িতে একাই থাকতেন ভোলা টকিস মুভি থিয়েটারের মালিক মধুলিকা।