Mysuru Couple Drowns in Cauvery River: প্রি ওয়েডিং ফটোশুটে গিয়ে নৌকাডুবে মৃত্যু দম্পতির
Cauvery river ,Mysuru ,Narsipura Talakadu, Tirumakudalu ,Narsipura

মহীশূর, ১০ নভেম্বর: প্রি ওয়েডিং ফটোশুটে (Pre-Wedding Photo Shoot) গিয়ে মর্মান্তিক পরিণতি হল এক দম্পতির। কাবেরী নদীতে (Cauvery River) নৌকায় ফটো তোলার সময় উল্টে যায় নৌকাটি। নদীতে ডুবে গিয়ে মৃত্যু হয় দম্পতির। গতকাল ঘটনাটি ঘটেছে নারসীপুরার তালাকাদুতে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম চন্দ্রু (২৮) ও শশীকলা (২০)। উভয়েই তিরুমাকুডালু নারসীপুরার কিয়াতামরণাহলির বাসিন্দা।

পুলিশ আরও জানিয়েছে যে ওই দম্পতি পরিবারের সদস্য এবং একজন ফটোগ্রাফারকে নিয়ে তালাকাদু গেছিলেন, যা কাবেরী নদীর উৎপত্তি। তিরুমাকুডালু নারসীপুরা থেকে ওই এলাকার দূরত্ব মাত্র ১৬ কিমি। ২২ নভেম্বর ওই দম্পতির বিয়ে ছিল। পুলিশ আরও যোগ করেছে যে দম্পতি বিখ্যাত 'টাইটানিক' ছবির একটি দৃশ্যের ভঙ্গিতে বসে ছবি তুলতে চেয়েছিলেন। তাঁরা যখন ছবি তুলতে বসেন, জলের তোড়ে নৌকাটি উল্ট যায়। সবই ঘটেছে দম্পতির বাবা-মা এবং আত্মীয়দের সামনে। আরও পড়ুন: Fake TRP Scam: টিআরপি জালিয়াতি মামলা, গ্রেপ্তার রিপাবলিক টিভির ডিস্ট্রিবিউশন হেড ঘনশ্যম সিং

পুলিশ আরও জানিয়েছে যে স্রোতের বিপরীতে সাঁতার কেটেও নৌকা চালক বেঁচে যান। যদিও তলিয়ে যান ওই দম্পতি। পরে স্থানীয় ও জেলে ও দমকল কর্মীদের সাহায্য তাঁদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।