Madhya Pradesh: মলদ্বারে কম্প্রেসার মেশিন দিয়ে হাওয়া  ঢুকিয়ে দেওয়াতে মৃত্যু ব্যক্তির!
ছবিটি প্রতীকী

শিবপুরী, ২৭ ডিসেম্বর: মলদ্বারে (Rectum) কম্প্রেসার (Compressor) দিয়ে হাওয়া ঢুকিয়ে দেওয়াতে মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শিবপুরীর গোবর্ধন এলাকায় এই ঘটনা ঘটেছে। জানা গেছে, বিবাদের জেরে ওই ব্যক্তির মলদ্বারে হাওয়া ঢুকিয়ে দেন তাঁর নিয়োগকর্তা। এরপরই অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। কয়েক সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকার পর তাঁর মৃত্যু হয়।

শিবপুরীর পুলিশ সুপার রাজেশ সিং চন্দেল বলেন, ৪৫ দিন আগে ওই ঘটনা ঘটেছিল। রবিবার জানাজানি হয়েছে কারণ কোনও অভিযোগ দায়ের হয়নি এতদিন। আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। আরও পড়ুন: Sunil Kothari Passes Away: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন নৃত্য ইতিহাসবিদ ও সমালোচক সুনীল কোঠারী

মৃত ব্যক্তির ভাই ধনীরাম ধাকদ জানান, ঘটনাটি গত ৮ নভেম্বর ঘটে। তিনি বলেন, "আমার ভাই সকালে কাজ করতে যান এবং বিকেলে কেউ আমাকে বলেছিল যে তার গ্যাসের ব্যথা রয়েছে। আমি যখন তার সঙ্গে দেখা করি তখন সে আমাকে বলে যে এটি গ্যাসের ব্যথা নয়। নিয়োগকর্তা সহ কয়েকজন সহকর্মী মলদ্বারে হাওয়া প্রবেশ করিয়ে দিয়েছে। আমরা তাকে একাধিক হাসপাতালে নিয়ে গেছিলাম তবে শনিবার সে মারা গেল।