LPG Price Hike: রান্নার গ্যাসের লাগামছাড়া দাম বৃদ্ধি, পুরনো ছবি পোস্ট করে স্মৃতি ইরানিকে খোঁচা রাহুলের
Photo Source: Twitter

নয়াদিল্লি, ১৩ ফেব্রুয়ারি: দিল্লি বিধানসভা নির্বাচনের ফল (Delhi Assembly Election 2020) ঘোষণার ১ দিন পরেই একলাফে বেশ কিছুটা বেড়েছে গ্যাসের দাম। সেই নিয়েই এবার স্মৃতি ইরানিকে (Smriti Irani) টুইটে আক্রমণ রাহুল গান্ধীর (Rahul Gandhi)। দেশে কংগ্রেস-রাজ চলাকালীন গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় বসে প্রতিবাদ জানিয়েছিলেন স্মৃতি ইরানি-সহ বিজেপি কর্মীরা (Bjp)। বিরোধী দলে থাকার সময় প্রতিবাদ কিন্তু ক্ষমতায় এসে 'চুপ'! #RollBackHike হ্যাশট্যাগ দিয়ে টুইট করেন তিনি।

১৪.২ কেজি রান্নার গ্যাসের দাম দিল্লিতে ৮৫৮.৫০ টাকা। কলকাতায় ৮৯৬ টাকা, মুম্বইতে ৮২৯.৫০ টাকা এবং চেন্নাইয়ে ৮৮১ টাকা। গত পাঁচ বছরে এই প্রথম ব্যপক হারে বেড়েছে গ্যাসের দাম।. কিন্তু কেন? এভাবে লাগামছাড়া দাম বৃদ্ধির কারণ কী? সেই নিয়েই প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। তবে সেই প্রশ্নটি করেছেন স্মৃতি ইরানির একটি পুরনো ছবি টুইট করে। আরও পড়ুন: Bhopal: ভোপাল স্টেশনে ফুটব্রিজ ভেঙে মৃত ২, আহত ৮ যাত্রী 

২০১৯-র নির্বাচনে উত্তরপ্রদেশের আমেঠি কেন্দ্র থেকে বিজেপির পক্ষে লড়েছিলেন স্মৃতি ইরানি। অপরপক্ষে, বিরোধী দল কংগ্রেসের হয়ে লড়েছিলেন রাহুল গান্ধী। সেই নির্বাচনেই ৫৫ হাজার ভোটে হেরে যান রাহুল। সেই রাজনৈতিক লড়াই চলছে এখনও। তা স্পষ্ট হল এই টুইটেই।