Mumbai: হৃদরোগে আক্রান্ত ৮ বছরের কিশোরী, মাঝ আকাশেই মৃত্যু
বিমান (Photo Credits: Pixabay)

মুম্বই, ২০ জানুয়ারি: মাঝ আকাশে হৃদরোগে আক্রান্ত (Cardiac Arrest) হয়ে মৃত্যু হল বছর আটেকের এক কিশোরীর। লখনউ থেকে মুম্বই আসার পথে গোএয়ার বিমানে (GoAir) ঘটেছে ঘটনাটি। সূত্রের খবর, বাবার সঙ্গে উত্তরপ্রদেশের লখনউ (Lukhnow) থেকে মুম্বই (Mumbai) আসছিল মেয়েটি। মাঝ আকাশে মেয়েটি অসুস্থ বোধ করতেই বিমানটি জরুরিভিত্তিতে অবতরণ করা হয় নাগপুর বিমানবন্দরে (Nagpur Airport)। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার ঘটনাটি ঘটেছে। নাগপুর বিমানবন্দরে অবতরণের পর দ্রুত তাকে গভর্মেন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতালে (GMCH) নিয়ে যাওয়া হয়। সেখানেই মেয়েটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

জাতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেয়েটির নাম আয়ূষী পুনাভাশি প্রজাপতি। উত্তরপ্রদেশের সিদ্ধার্থ নগরের বাসিন্দা মেয়েটি। বাবার সঙ্গে মঙ্গলবার GoAir-র বিমান G8307-তে মুম্বই আসছিল। সূত্রের খবর, আর্থিক কষ্টের মধ্যে ছিল ওই পরিবার। আরও পড়ুন: City Travel Pass In Kolkata: কম খরচে কলকাতা সফর, ১০০ টাকায় 'সিটি ট্রাভেল পাস' শহরে

মেয়েটির মৃত্যুর পিছনে ঠিক কী কারণ রয়েছে, সেটি এখনও স্পষ্ট নয় বলেই দাবি করছে টাইমস অফ ইন্ডিয়া। ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে বিষয়টি। রক্তাল্পতায় ভুগত মেয়েটি। কিন্তু সেই বিষয়টি পুরোপুরিই চেপে গিয়েছে মেয়েটির বাবা, এমনটাই দাবি করছে বিমানসংস্থা। তার শারীরিক পরিস্থিতি অত্যন্ত খারাপ ছিল, এহেন অবস্থায় বিমানে ভ্রমণ করা একেবারেই অনুচিত ছিল মত বিশেষজ্ঞদের।