Uttar Pradesh: স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া করে মোবাইলের টাওয়ারের মাথায় উঠলেন স্বামী, তারপর?
স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া করে মোবাইলের টাওয়ারের মাথায় উঠলেন স্বামী (Photo Credits: ANI)

মোরাদাবাদ, ২৭ সেপ্টেম্বর: স্ত্রীয়ের সঙ্গে তুমুল ঝগড়া করে মোবাইল টাওয়ারের (Mobile Tower) মাথায় উঠলেন স্বামী। পুলিশের প্রচেষ্টায় নিচে নামানো হল ব্যক্তিকে। শনিবার এই ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদে (Moradabad)। মোবাইল টাওয়ারে ব্যক্তিকে উঠে থাকতে দেখে ছুটে আসেন আশেপাশের লোকজন। তাকে বারবার নিচে নামতে বললে শত চেষ্টা করেও সম্ভব হয়নি। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তাই পুলিশ ডাকতে বাধ্য হয় এলাকাবাসী।

অবশেষে পুলিশ তাকে নামিয়ে আনতে সক্ষম হয়। পুলিশ এসে ব্যক্তিকে উদ্ধার করার পর সাংবাদিকদের জানান,"ওই ব্যক্তির নাম তেজপাল সিং। তেজপাল আর তার স্ত্রী দু'জনেরই এটি দ্বিতীয় বিয়ে। তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত, সেই কারণেই এদিন সে মোবাইল টাওয়ারে চড়ে বসে।" আরও পড়ুন, চাইলেই আর পাওয়া যাবে না খুচরো বিড়ি, সিগারেট; কিনতে হবে প্যাকেট প্যাকেট

পুলিশ আসার কিছুক্ষণ পরই ব্যক্তি নিচে নেমে আসেন। তাঁকে কারণ জিজ্ঞাসা করা হলে জবাব দেন, স্ত্রীকে নিয়ে অস্থির হয়ে পড়েছেন। তিনি আরও জানান,"আমার স্ত্রী আমাকে মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছে। আমি পুলিশকে বারবার বোঝানোর চেষ্টা করছি। পুলিশ আমার কথা শুনছে না। আমি এই সম্পর্ক থেকে মুক্তি চাই।"