Mumbai Shocker: ১৬ বছরের মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ট্যাক্সি চালক
Image used for representational purpose | (Photo Credits: IANS)

মুম্বই, ২ ফেব্রুয়ারি: আদৌ কী নিরাপদ বাণিজ্যনগরী (Mumbai) ? ফের একবার উঠল এই প্রশ্ন। ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ (16 Year Old Girl Raped)। অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ (Taxi Driver Arrested)। আইপিসি সেকশন (IPC Section) এবং পকসো আইনে অভিযুক্ত ট্যাক্সি চালকের বিরুদ্ধে দায়ের অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ১৬ বছরের ওই ছাত্রী কলেজ ছাত্রী। অভিযুক্ত ব্যক্তিকেও চিহ্নিত করতে পেরেছে সে। অভিযুক্তের নাম বান্নু যাদব। উত্তরপ্রদেশের বাসিন্দা দু'জনে। গত সপ্তাহে পড়ার জন্য দুই বোন উত্তরপ্রদেশ থেকে মুম্বইতে আসে। গোরেগাঁও-তে একটি পেয়িং গেস্টে থাকতে শুরু করেন তাঁরা। দুই বোনকে অনুসরণ করে আসে অভিযুক্ত বান্নুও। অভিযোগ, নানা অছিলায় নিগৃহীতা কিশোরীর সঙ্গে দেখা করার চেষ্টা করত বান্নু। ওই কিশোরীর প্রতিটি পদক্ষেপের উপরই নজর রাখত বান্নু। গত ২৬ ফেব্রুয়ারি বিষয়টি প্রকাশ্যে আসতেই নিগৃহীতার বোন থানায় অভিযোগ দায়ের করে। আরও পড়ুন: Banglar Garbo Mamata Event: দিল্লি সংঘর্ষকে 'পরিকল্পিত গণহত্যা' বললেন মমতা ব্যানার্জি, নেতাজি ইন্ডোরে 'বাংলার গর্ব মমতা' কর্মসূচি থেকে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্যমন্ত্রী 

পুলিশি তদন্তের মুখে পড়ে শহর ছেড়ে পালানোর চেষ্টা করে যাদব। বান্নুর ফোন ট্র্যাক করে তার সন্থান পায় পুলিশ। কিন্তু ততক্ষণে উত্তরপ্রদেশের উদ্দেশে রওনা দিয়ে দিয়েছে বান্নু। অবশেষে কাসারা স্টেশনে কল্যান রেলওয়ে পুলিশের সাহায্যে অভিযুক্তকে আটক করে পুলিশ।