Tollywood: আর্টিস্ট ফোরামের নতুন সভাপতি কে? টলিপাড়ায় আজ ভোটযুদ্ধ
আর্টিস্ট ফোরামের নতুন সভাপতি কে (Photo Credits: Twitter)

কলকাতা, ৯ ফেব্রুয়ারি: ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচারস আর্টিস্ট ফোরামের (West Bengal Motion Pictures Artist Forum) কার্যকরী সভাপতি (Working President) পদের জন্য নির্বাচন চলছে। আজ রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে এই নির্বাচন পক্রিয়া চলবে সন্ধে পর্যন্ত। এই বছর প্রার্থী হিসেবে রয়েছেন শংকর চক্রবর্তী (Shankar Chakraborty), অঞ্জনা বসু (Anjana Basu), ভরত কল (Bharat Kal) এবং পার্থসারথি দেব (Partha Sarathi Dev)। আর্টিস্ট ফোরামের দায়িত্ব থাকবে জয়ী প্রার্থীর কাঁধে।

সকাল থেকে শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। যোধপুর পার্ক বয়েজ স্কুলে (Jodhpur Park Boys School) অনুষ্ঠিত হচ্ছে টলিউড আর্টিস্ট ফোরামের (Tollywood Artist Forum) ভোট উৎসব। আড়াই হাজারেরও বেশি ভোটার অংশগ্রহণ করবে এই ভোটে। এর আগে ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচারস আর্টিস্ট ফোরামের সভাপতি ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee)। দু’বছর এই পদে থাকার পর নিজেই ইস্তফা দিয়েছেন তিনি। আর সে কারণেই নির্বাচনের প্রয়োজনীয়তা। শোনা গিয়েছে, প্রসেনজিতের পর অরিন্দম গাঙ্গুলি (Arindam Ganguly) ও জিতের (Jeetendra Madnani) কাছে এই প্রস্তাব গেলেও তারা ব্যক্তিগত অসুবিধার কারণে রাজি হননি। তারপরেই মনোনীত হন এই চারজন। প্রায় সকল শিল্পীই এই নির্বাচনকে সাধুবাদ জানিয়েছেন। এই সময়ের খবর অনুযায়ী ভোট দিয়ে অভিনেতা ঋতব্রত মুখার্জি জানিয়েছেন, 'এই প্রথম আর্টিস্ট ফোরামে আমি ভোট দিলাম। নির্বাচনের প্রয়োজনীতা রয়েছে বলে মনে করি'। আরও পড়ুন: Magic Remedies: 'অলকেশের মত অনেকে খুশি হবেন'...চুল গজানোর তেল-ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনে নিষেধাজ্ঞা জারির প্রস্তাব নিয়ে বললেন 'টেকো' ছবির পরিচালক অভিমুন্য মুখার্জি

ইতোমধ্যে ফোরামে তৃণমূলের (TMC) আধিপত্যকে চ্যালেঞ্জ জানাতে টালিগঞ্জে গেরুয়াবাহিনীর (BJP) প্রবেশ ঘটেছে। সেই ছায়া পড়ছে টলিপাড়ার অন্দরেও। এবার আর্টিস্ট ফোরামের নির্বাচন কোনোও নতুন মোড় নেয় কিনা সেটাই দেখার।