Sreelekha Mitra : কোভিড পরিস্থিতিতে কেরালায় অক্সিজেন অতিরক্ত, কী বুঝলেন বলে প্রশ্ন শ্রীলেখার
প্রচারে শ্রীলেখা

কলকাতা, ২১ এপ্রিল : করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ের জেরে কার্যত বেসামা প্রায় গোটা দেশ। মহারাষ্ট্র থেকে শুরু করে দিল্লি, কর্ণাটক, উত্তরপ্রদেশ, ঝাড়খন্ড, ছত্তীসগড়ের অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে। এসবের মধ্যে এবার কেরালার (Kerala) প্রশংসা করে স্টেটাস শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তিনি বলেন, বর্তমানে প্রায় গোটা দেশ জুড়ে যখন কোভিডের জেরে অক্সিজেনের ভাণ্ডারে টান পড়ছে বলে অভিযোগ করছে বিভিন্ন রাজ্য, সেই সময় কেরালায় ধরা পড়ছে অন্য ছবি। কোভিড পরিস্থিতিতেও কেরালায় অক্সিজেন অতিরিক্ত। সেই কারণে কেরালা থেকে পাশের রাজ্য তামিলনাড়ুতে (Tamil Nadu) অক্সিজেন সরবরাহ করা হচ্ছে বলে দাবি করেন শ্রীলেখা। কেরালা যেভাবে সঙ্কটের মধ্যেও অন্য রাজ্যকে অক্সিজেন সরবারহ করছে, তার থেকে কিছু বোঝা গেল কি বলে প্রশ্ন করেন শ্রীলেখা।

 

Kerala has excess oxygen in this dire situation kerala is lending it to its neighbouring state Tamil Nadu.Er theke kichu ki bojha gelo?

Posted by Sreelekha Mitra on Wednesday, April 21, 2021

আরও পড়ুন : Aishwarya Rai, Abhishek Bachchan : কাছে নেই অভিষেক, দূর থেকেই প্রিয় মানুষকে দেখলেন ঐশ্বর্য

বরাবরই বাম ঘনিষ্ঠ হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শ্রীলেখার বাম মনষ্কতা আরও বেশি করে চোখে পড়তে শুরু করে। ফলে শ্রীলেখা কখনও দীপ্সিতার হয়ে প্রচার করেন, আবার কখনও সায়নদীপ মিত্র কিংবা সৃজন ভট্টাচার্যের হয়ে প্রচার করতে দেখা যায় তাঁকে। সবকিছু মিলিয়ে এবারের নির্বাচনে বামেদের অন্যতম মুখ হিসেবে সংবাদের শিরোনামে উঠে আসেন টালিগঞ্জের এই প্রথম সারির অভিনেত্রী।