Satish Kaushik : 'আমার মেয়েটার জন্য প্রার্থনা করুন', আবেদন অভিনেতা সতীশ কৌশিকের
আবেদন কৌশিকের

মুম্বই, ২৯ মার্চ : 'আমার মেয়েটার জন্য প্রার্থনা করুন'। হাসপাতাল থেকে বাড়ি ফিরে অনুরাগীদের কাছে এমনই আবেদন করলেন অভিনেতা সতীশ কৌশিক (Satish Kaushik)। যা দেখে বলিউড (Bollywood) অভিনেতার অনুরাগীদের চোখে জল এসে যায়।

সম্প্রতি করোনায় আক্রান্ত হন বলিউডের জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিক। বেশ কয়েকদিন হাসপাতালে থেকে চিকিৎসার পর সম্প্রতি বাড়িতে ফেরেন প্রযোজক, অভিনেতা (Actor)। সতীশ কৌশিক বাড়িতে ফিরলেও, এখনও হাসপাতালে চিকিৎসাধীন তাঁর মেয়ে বংশিকা। মেয়ের সুস্থতার জন্য যাতে সবাই প্রার্থনা করেন, সেই আবেদন করেন অভিনেতা।

আরও পড়ুন : West Bengal Assembly Elections 2021: 'ভাষা হারিয়ে যাচ্ছে', মদন মিত্রর সঙ্গে বিজেপির তারকা প্রার্থীদের দেখে ক্ষোভ রূপাঞ্জনার

সতীশ কৌশিক বলেন, বংশিকার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও ওর জ্বর কিছুতেই কমছে না। করোনা (Corona) রিপোর্ট নেগেটিভ হওয়া সত্ত্বেও কেন বংশিকার জ্বর কমছে না, তা বুঝতে পারছেন না বলে জানান সতীশ। শুধু তাই নয়, হাসপাতাল থেকে যখন বংশিকার কান্না তিনি শুনতে পাচ্ছেন, তখন তাঁর মন ভেঙে যাচ্ছে। বংশিকা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠে, সেই প্রার্থনা সবাই করুন বলেও কাতর আবেদন করেন অভিনেতা।

আরও পড়ুন : Waheeda Rehman : 'মুসলিম' বলেই ওয়াহিদাকে ফিরিয়ে দেন নৃত্যগুরু, আবেগপ্লুত অভিনেত্রী

সম্প্রতি করোনায় আক্রান্ত হন পরেশ রাওয়াল, আমির খানরা। সমস্ত কোভিড (COVID 19) নিয়ম মেনে চলা সত্ত্বেও কীভাবে আক্রান্ত হলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন পরেশ। শুধু তাই নয়, কোভিড ভ্যাকসিন নেওয়ার ২ সপ্তাহের মধ্যেই পরেশ রাওয়াল কীভাবে আক্রান্ত হলেন, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।