Rupa Dutta: কলকাতা বইমেলায় বড় অঙ্কের টাকা চুরির অভিযোগে গ্রেফতার বলিউড অভিনেত্রী!
Actress Rupa Dutta. (Photo Credits: Twitter)

কলকাতা, ১৩ মার্চ: কলকাতা বইমেলা থেকে হাজার হাজার টাকা চুরির অভিযোগে গ্রেফতার করা হল বাঙালি অভিনেত্রী রূপা দত্ত। সেই অভিনেত্রীর কাছ থেকে ৬৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। এর পাশাপাশি তার কাছ থেকে বেশ কয়েকটি ডায়েরিও উদ্ধার করা হয়। যাতে লেখা, রূপা কবে কোথা থেকে তিনি হাতিয়েছেন। গতকাল, শনিবার সন্ধ্যায় রূপা দত্ত নামের সেই মহিলার সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করেন পুলিশ কর্মীরা। সেই মহিলা বেশ কয়েকটি মানিব্যাগ আবর্জনার স্তুপ ফেলছিলেন।

যা দেখার পর জিজ্ঞাসাবাদের জন্য রূপা দত্তকে স্থানীয় বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশের জেরার সামনে নিজেকে বলিউড অভিনেত্রী বলে দাবি করেন সেই মহিলা। রূপার বিরুদ্ধে কেপমারির অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ। আজ, রবিবার তাঁকে আদালতে তোলা হল। আরও পড়ুন: আসানসোলে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা, বালিগঞ্জে বাবুল সুপ্রিয়

দেখুন টুইট

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ বইমেলায় কেপমারি কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী রূপা দত্ত ক মাস আগে বলিউডের তারকা পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। রূপার সেই অভিযোগের পর বলিউডে রীতিমত ঝড় উঠে গিয়েছিল। যদিও সেই অভিযোগ কোনওভাবেই প্রমাণ হয়নি।