করোনার (Corona Virus) ঢেউ আছড়ে পড়েছে দেশজুড়ে। কোভিড স্রোতের হাত থেকে রক্ষা পাচ্ছেন না বলিউড তারকারাও। করিনা কাপুর খান, নোরা ফতেহি, অর্জুন, কাপুর, শান্যয়া কাপুর, অমিত শাদের পর আরও এক বলিউড তারকা করোনায় আক্রান্ত হলেন। বছরের প্রথম দিনেই করোনা রিপোর্ট পজেটিভ এল অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের (Mrunal Thakur)। কোভিডের মৃদু উপসর্গ থাকা ম্রুনাল এখন আইসোলেশনে ভাল আছেন বলে জানা গিয়েছে।

সুপার থার্টি, বাটলা হাউস, তুফান-এর মত সিনেমায় অভিনয় করা ম্রুনালকে এবার দেখা যাবে জার্সি নামের এক সিনেমায়। যে সিনেমায় শাহিদ কাপুরের বিপরীতে আছেন ম্রুনাল।  আরও পড়ুন: ওমিক্রন মোকাবিলায় নয়া চিকিৎসাবিধি জারি স্বাস্থ্য দফতরের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)