Shah Rukh Khan: 'রাজনীতি নোংরা পর্যায়ে নেমে গিয়েছে', লতাজির মরদেহে 'থুতুর' প্রসঙ্গে শাহরুখের পাশে ঊর্মিলা
Shah Rukh Khan, Urmila Matondkar (Photo Credit: Instagram)

মুম্বই, ৭ ফেব্রুয়ারি:  লতা মঙ্গেশকরের ( Lata Mangeshkar) শেষকৃত্যে হাজির হয়ে কটাক্ষের শিকার শাহরুখ খান। লতাজির মরদেহের সামনে দোয়া করতে গিয়ে এসআরকে নাকি থুতু ছিটিয়েছেন। এমনই অভিযোগ তোলেন এক বিজেপি (BJP) নেতা। তাঁর ভেরিফায়েড সোশ্যাল হ্যান্ডেল থেকে শাহরুখের ভিডিয়ো শেয়ার করতে না করতেই নেট জনতার একাংশের কটাক্ষের মুখে পড়েন এসআরকে। তবে লতাজির প্রতি দোয়া করতেই ধর্ম মেনে প্রার্থনা করেছেন বলে শাহরুখের প্রশংসাও করেন অনেকে। যা নিয়ে এবার শাহরুখের পাশে দাঁড়ান ঊর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)।

লতাজির মৃত্যুতে শাহরুখের (Shah Rukh Khan) দোয়া নিয়ে বিতর্কের প্রসঙ্গ উঠতেই মুখ খোলেন ঊর্মিলা মাতন্ডকর। তিনি বলেন, লতাজির জন্য প্রার্থনা করতে গিয়ে শাহরুখকে যেভাবে আক্রমণ করা হচ্ছে, তা অত্যন্ত লজ্জাজনক। এমন একজন মানুষকে আক্রমণ করা হচ্ছে, যিনি আন্তর্জাতিক আঙ্গিনায় ভারতের নাম উজ্জ্বল করেছেন। রাজনীতি এত নীচে নেমে গিয়েছে, তা ভাবতে অবাক লাগে বলে শাহরুখের সমালোচনাকারীদের একহাত নেন ঊর্মিলা মাতন্ডকর।

আরও পড়ুন:  Shah Rukh Khan: লতাজির শেষ শ্রদ্ধায় শাহরুখ খানের 'থুতু'? জেনে নিন প্রকৃত সত্যি

প্রসঙ্গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের মৃত্যুর পর ম্যানেজার পূজা দাদলানিকে (Pooja Dadlani) সঙ্গে নিয়ে প্রয়াত গায়িকাকে শেষ শ্রদ্ধা জানান শাহরুখ খান। সেখানেই পুজার পাশে দাঁড়িয়ে দোয়া করতে দেখা যায় কিং খানকে। যে ছবি প্রকাশ্যে আসতেই লতাজির মরদেহে শাহরুখ থুতু ছিটিয়েছেন বলে অনেকে আক্রমণ করেন।  এবার সমালোচকদের একহাত নিয়ে শাহরুখের পাশে দাঁড়ালেন ঊর্মিলা মাতন্ডকর।