Sushant Singh Rajput Death Case: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি খারিজ সুপ্রিম কোর্টের
সুশান্ত সিং রাজপুত (Photo Credits: Sachin Tendulkar/Twitter)

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেওয়া হোক। এই দাবিতে মামলা হয়েছিল সুপ্রিম কোর্টে (Supreme Court)। আজ সেই মামলা খারিজ করে দিয়েছে শীর্ষ আদালত। প্রধান বিচারপতি এসএ বোবদের নেতৃত্বাধীন বেঞ্চ বলেছে যে পুলিশকে তাদের কাজ করতে দিতে হবে। এবং এই পর্যায়ে সিবিআইকে তদন্তভার দেওয়ার কোনও কারণ নেই। দুই মামলাকারীর আইনজীবীকে বিচারপতি বলেন, "এটা কি ... সিবিআইকে তদন্তভার দিন বা কিছু করুন? মুম্বইয়ে এটি ঘটেছে। পুলিশকে তার কাজটি করতে দিন।"

এক মামলাকারীর আইনজীবী আদালতকে জানান যে সুশান্ত সিং রাজপুত খুব ভালো মনের মানুষ ছিলেন। তিনি প্রশিক্ষণের জন্য নাসায় গেছিলেন। তিনি আরও জানান যে রাজপুত শিশুদেরও নাসায় পাঠিয়েছিলেন। উত্তরে প্রধন বিচারপতি বলেন,"দেখুন, কেউ ভালো মানুষ বা খারাপ মানুষ কি না এই মামলায় এর কোনও যোগসূত্র নেই।" আদালত আরও বলেছে যে মুম্বইয়ে যেহেতু ঘটনাটি ঘটেছে, তাই আবেদনকারীদের যদি কিছু বলার থাকে তবে তারা যেন বম্বে হাইকোর্টে যান। আরও পড়ুন: Prasenjit Chatterjee: বক্স অফিস সফল বাণিজ্যিক ছবির উপার্জনেই চলে প্যারালাল সিনেমার এক্সপেরিমেন্ট, বললেন প্রসেনজিৎ চ্যাটার্জি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত করছে মুম্বই ও বিহারের পটনা পুলিশ। আজ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) আবেদন নিয়ে সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করল সুশান্ত সিংয়ের পরিবার। তাঁর বিরুদ্ধে হওয়া অভিযোগের তদন্ত পটনা থেকে মুম্বইয়ে বদলি করুক আদালত, এই আবেদন শীর্ষ আদালতে করেছেন অভিনেত্রী। এই আবেদন যাতে গ্রাহ্য না করে আদালত তাই বৃহস্পতিবার ক্যাভিয়েট দাখিল করেছে রাজপুত পরিবার।