Sushant Singh Rajput Death Case: 'রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের জন্য প্রস্তুত', জানালেন আইনজীবী
Rhea Chakraborty Ready For Arrest, Says Her Lawyer Satish Maneshinde (Photo Credits: Instagram, Twitter

মুম্বই, ৬ সেপ্টেম্বর: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের তদন্তে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) ডেকে পাঠায় নারকাটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। ইতিমধ্যেই এনসিবি-র অফিসে হাজিরা দিয়েছেন রিয়া। আজ তাঁর বাড়িতে গিয়ে সমন দিয়ে আসেন এনসিবি-র আধিকারিকরা। এদিকে রিয়ার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল গ্রেপ্তারির জন্য তৈরি আছেন।

এক বিবৃতিতে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্দে বলেন, রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের জন্য প্রস্তুত। কাউকে ভালোবাসা যদি অপরাধ হয় তবে তিনি তাঁর প্রেমের পরিণতি ভোগ করবেন। নির্দোষ হওয়ার কারণে তিনি আগাম জামিনের জন্য আদালতের কাছে যাননি।" আরও পড়ুন:Rhea Chakraborty Summoned By NCB: অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে তলব নারকাটিক্স কন্ট্রোল ব্যুরোর

সুশান্ত মৃত্যু তদন্তে মাদক যোগে সম্প্রতি রিয়া চক্রবর্তীর ভাই শৌমিককে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শৌমিকের (Showik Chakraborty) পাশাপাশি এনসিবি সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও গ্রেপ্তার করেছে। ছেলের গ্রেপ্তারির পর শনিবার একটি বিবৃতি জারি করেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। তিনি বলেন, "অভিনন্দন ভারত, আপনারা আমার ছেলেকে গ্রেপ্তার করেছেন। আমি নিশ্চিত যে এরপরই তালিকায় আছে আমার মেয়ে এবং তারপর কে আছে, তা আমি জানি না। আপনারা খুব সুন্দরভাবে একটি মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিয়েছেন। যদিও বিচারের জন্য অবশ্য সবকিছু ন্যায়সঙ্গত। জয় হিন্দ।"