Rhea Chakraborty Summoned By NCB: অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে তলব নারকাটিক্স কন্ট্রোল ব্যুরোর
রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুত (Photo Credits: Twitter)

মুম্বই, ৬ সেপ্টেম্বর: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের তদন্তে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) ডেকে পাঠাল নারকাটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। আজ তাঁর বাড়িতে গিয়ে সমন দিয়ে আসেন এনসিবি-র আধিকারিকরা। এনসিবি-র জয়েন্ট ডিরেক্টর সমীর ওয়ানখেড়ে বলেন, "রিয়াকে তলব করা হয়েছে। তিনি তাঁর বাসায় ছিলেন।" তিনি আরও জানিয়েছেন, এনসিবি রিয়াকে আজই তদন্তে যোগ দিতে বলেছে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদক তদন্তে শুক্রবার রাতে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই শৌমিক চক্রবর্তী (Showik Chakraborty) এবং স্যামুয়েল মিরান্ডাকে (Samuel Miranda) গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার, এনসিবি জানিয়েছে যে শৌমিক চক্রবর্তী ও রিয়াকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। শৌমিককে ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেপাজতে পেয়েছে এনসিবি। এনসিবি-র দাবি, জেরায় শৌমিক অনেকের নাম করেছেন। আরও পড়ুন: Showik Chakraborty Arrested by NCB: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত: গ্রেপ্তার রিয়া চক্রবর্তীর ভাই শৌমিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা

এদিকে মাদক কাণ্ডে এ বার গ্রেপ্তার হলেন সুশান্ত সিংহ রাজপুতের কর্মচারী দীপেশ সাওয়ান্ত। মাদক পাচার এবং সরবরাহের অভিযোগে শনিবার রাতে দীপেশকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আজ সকাল ১১টায় তাঁকে আদালতে তোলা হবে।