Sushant Singh Rajput Death case: সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু জনিত মাদক মামলার চার্জশিট পেশ এনসিবি-র
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

গত বছর ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু (Sushant Singh Rajput Death case) হয়। এরপরেই মাদক মামলা শুরু করে এনসিবি। এতদিনে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ১২ পাতার চার্জশিট জমা করল। সুশান্তের মৃত্যুর সঙ্গে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। প্রচারের আলোয় চলে আসেন অভিনেত্রী রেহা চক্রবর্তী। এদিকে মাদর মামলার চার্জশিটে রেহা ও তাঁর ভাই শৌভিক-সহ মোট ৩৩ জনের নাম রয়েছে। ১২ হাজার পাতারও বেশি চার্জশিটে ২০০ জন সাক্ষীর বয়ানও জমা পড়েছে। সেদিন বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় সুশান্তের দেহ উদ্ধার হয়েছিল। তাঁর মৃত্যুকে কেন্দ্র করে খুন আত্মহত্যা কতই না তত্ত্ব প্রকাশ্যে এসেছে। তবে মৃত্যুর কারণ নিয়ে ধন্দই রয়ে গেছে।

সুশান্তের পরিবারকে সুবিচার পাইয়ে দিতে বড়সড় ভূমিকা নিয়েছিল নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই উঠেছিল আওয়াজ। সলমন খান, করণ জোহর, দীপিকা পাদুকোন, সঞ্জয়লীলা বনশালি, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, সবাইকেই এনসিবি এই সূত্রে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায়। সুশান্তের বান্ধবী রেহা চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিকও ছিল সেই তালিকায়। বাদ যাননি প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখণ্ডেও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রধান সমীর ওয়ানখেড়ে শুক্রবার আদালতে এই চার্জশিট জমা দিলেন।  আরও পড়ুন-WB Assembly Elections 2021: ভোটের প্রচারে থাকব তবে নির্বাচনে লড়ছি না, দলনেত্রীকে জানিয়ে ফেসবুক পোস্ট তৃণমূল বিধায়কের

গত আগস্ট মাস থেকে মাদক সংক্রান্ত মামলা শুরু করে এনসিবি। তার জল গড়ায় বলিউড পর্যন্ত। একাধিক বলি তারকা এনসিবির নজরে চলে আসেন। দায়ভার কাঁধে নেওয়ার প্রায় ৭ মাস পরে কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো চার্জশিট পেশ করল আদালতে।