SP Balasubrahmanyam Health Update: সংগীতশিল্পী এস পি বালাসুব্রমনিয়মের শারীরিক অবস্থা এখনও গুরুতর
সংগীত শিল্পী এস পি বালাসুব্রমনিয়ম (Photo Credits: Facebook)

চেন্নাই, ২১ অগাস্ট: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত সংগীতশিল্পী এস পি বালাসুব্রমনিয়মের (SP Balasubrahmanyam) শারীরিক অবস্থা এখনও গুরুতর। তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। চেন্নাইয়ের এমজিএম হেল্থ কেয়ার হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন। এমজিএম হেলথ কেয়ারের প্রকাশিত হেলথ বুলেটিন অনুসারে, সংগীত শিল্পীর স্বাস্থ্যের অবস্থার অবনতি হয়েছে এবং তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর সুস্থতা প্রার্থনা করছেন অনুরাগী ও অন্য সেলিব্রিটিরা।

৫ অগাস্ট বুধবার ফেসবুক হ্যান্ডেলে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেন এসপি। সেখানেই তিনি জানান, গত কয়েকদিন ধরে শরীর একটু খারাপ করছিল তাঁর। বুকেও সামান্য ব্যথা ছিল। সেই সঙ্গে ছিল ঠাণ্ডা লাগা, কাশি। শরীর অসুস্থ হতেই চিকিৎসা শুরু করেন। হাসপাতালে গিয়ে কোভিড পরীক্ষার পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকরা তাঁকে এখনই হাসপাতাল ভর্তি হতে বারণ করেন। তবে সুব্রমনিয়ম জানিয়েছেন, যেহেতু বাড়িতে তাঁর পরিবার রয়েছে তাই তিনি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। আরও পড়ুন: SP Balasubrahmanyam Health Update: শারীরিক অবস্থার অবনতি, লাইফ সাপোর্টে করোনা আক্রান্ত সংগীত শিল্পী এস পি বালাসুব্রমনিয়ম

এমজিএম হেল্থ কেয়ার হাসপাতালের তরফে আজ জানানো হয়েছে, হাসপাতালের আইসিইউ ইউনিটে ভেন্টিলেটর এবং ইসিএমও সাপোর্ট রয়েছেন সংগীত শিল্পী। হাসপাতালে চিকিৎসকদের নিয়ে দল গঠন করা হয়েছে। তাঁরা সক্রিয়ভাবে দেশ ও বিদেশের বিশেষজ্ঞদের সঙ্গে চিকিৎসা নিয়ে আলোচনা করছেন, পরামর্শ নিচ্ছেন।