Aditya Narayan Wedding: ১০ বছরের পুরোনো বান্ধবীর সঙ্গে বিয়ে সারলেন উদিত পুত্র আদিত্য নারায়ণ
আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল (Photo Credits: Yogen Shah)

আজ বিয়ে সারলেন উদিত নারায়ণের পুত্র গায়ক এবং সঞ্চালক আদিত্য নারায়ণ। মুম্বইয়ের ইসকন মন্দিরে ১ ডিসেম্বর বান্ধবী শ্বেতা আগরওয়াললের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন উদিত পুত্র আদিত্য। আজই জন্মদিন উদিত নারায়ণের। হালকা রঙের শেরওয়ানিতে সেজেছিলেন আদিত্য। একই রঙের পোশাকে সাজেন শ্বেতাও।

কোভিড (COVID-19) পরিস্থিতির দাবি মেনে ৫০ জন অতিথির উপস্থিতিতেই বিয়ে সারেন আদিত্য। রবিবার ছিল মেহেন্দি অনুষ্ঠান। সোমবার সারা হয় গায়ে হলুদ পর্ব। এক সংবাদমাধ্যমকে নাকি উদিত নারায়ণ জানান, ছেলের বিয়েতে তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi), অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, রণবীর সিং, শত্রুঘ্ন সিনহা, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিতকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে করোনাকালে তারকাদের উপস্থিতি প্রায় ছিল না। আরও পড়ুন, বিয়ে করতে চলেছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ, অতিথি তালিকায় থাকছেন নরেন্দ্র মোদি, অমিতাভ বচ্চন

গত অক্টোবরেই নিজের সঙ্গে বান্ধবী শ্বেতার বিয়ের কথা জানান আদিত্য। ২০১০-এ শাপিত ছবির সেটে আলাপ হয়েছিল দু'জনের। সেখান থেকেই মধুর সম্পর্কের শুরু দু'জনের। ছবিতে আদিত্যর বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল। প্রায় ১০ বছরের সম্পর্ক আজ বিয়েতে পরিণত পেল।